Viral Video: পুলিশের উর্দি পরেই প্রি-ওয়েডিং শ্যুট! হায়দরাবাদে দুই পুলিশকর্মীর প্রেমের কাহিনী এখন ভাইরাল

পুলিশদের বিয়ের ভিডিও তৈরি জন্য কি থানা ভাড়া পাওয়া যায়? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Sahely Sen | Published : Sep 17, 2023 7:31 AM IST

প্রকাশ্য রাস্তায় উর্দি পরেই প্রাক-বিবাহের ভিডিও শ্যুট করছেন দুই পুলিশ আধিকারিক, এমন ঘটনা সিনেমায় নয়, দেখা গেল বাস্তবে। হায়দরাবাদে দুই অফিসারের ভালোবাসার ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা দেখে একদিকে যেমন নেটিজেনদের কাছ থেকে কড়া সমালোচনাও পাওয়া গিয়েছে, আবার আরেকদিকে পাওয়া গিয়েছে বিস্তর ভালোবাসার প্রতিক্রিয়াও। ধীর গতির শট এবং নাচের দৃশ্যের সাথে খুব  সিনেমাটিকভাবে শ্যুট করা হয়েছে এই ভিডিও, যা দারুণ নজর কেড়ে নিয়েছে নেট মাধ্যমে। হায়দরাবাদে পুঞ্জাগুত্তা থানার এই পুলিশ নবদম্পতির প্রেমের কাহিনী এখন বাস্তব জগতের সিনেমা। 

পুলিশের গাড়ি থেকে নেমে একে অপরের প্রতি সম্মান এবং ভালোবাসা জানিয়েছেন এক মহিলা এবং এক পুরুষ আধিকারিক। মিউজিক ভিডিওটি হায়দরাবাদের চারমিনার এবং লাড বাজারের মতো মনোরম জায়গাগুলিতে শ্যুটিং করা হয়েছে। কেউ কেউ পুলিশ কর্মীদের মানবিক দিক দেখে প্রশংসা করলেও অনেক মানুষ আবার ভিডিও তৈরির স্বার্থে দুই পুলিশকর্মীর যানবাহন এবং সরকারী সম্পত্তির ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছেন।

হায়দ্রাবাদের কমিশনার সিভি আনন্দকে টুইটারে ট্যাগ করে একজন ব্যবহারকারী বলেছেন: “স্যার এটা কী? প্রি-ওয়েডিং শুটিংয়ের জন্য কি থানা পাওয়া যায়? আসুন আমরা এই দম্পতির সুখী বিবাহিত জীবন কামনা করি। ঈশ্বর তাঁদের আশীর্বাদ করুন।" যদিও অন্য আরেক টুইটার ব্যবহারকারী বলেছেন, “আশ্চর্যজনক… নতুন দম্পতিকে অভিনন্দন। সবসময় আমি সিনেমায় পুলিশ দেখে এসেছি। এই প্রথমবার আমি পুলিশের অন্দরে সিনেমা দেখেছি।” দম্পতিকে সমর্থন করে একজন ব্যবহারকারী লিখেছেন, “পুলিশরাও তো মানুষ। তাঁদের ফটোশুট উদযাপন করার অধিকার রয়েছে। এতে দোষের কিছু নেই।”
 


আরও পড়ুন- 
সাবধান! ভারতে ঢুকে পড়েছে চিকেনপক্সের নতুন প্রজাতি, কোন কোন লক্ষণ দেখলে অবশ্যই সতর্ক হবেন?
Viral Video: এ কি কাণ্ড! চলন্ত বাইকের ওপরেই মাখোমাখো প্রেমে জড়িয়ে গেলেন যুবক-যুবতী
দুর্গাপুজোর আগে সারা মুখ কি ব্রণর দাগে ভরে যাচ্ছে? রোজ সকালে পালন করুন মাত্র ৪টে নিয়ম

Share this article
click me!