Telangana: হস্তমৈথুন করে ফালুদায় বীর্য মিশিয়ে বিক্রি! তেলঙ্গানায় চাঞ্চল্য

ভারতের বিভিন্ন শহরে প্রকাশ্যে অশ্লীল আচরণের ঘটনা নতুন নয়। তবে তেলঙ্গানার ওয়ারেঙ্গালে যে ঘটনা দেখা গিয়েছে, এরকম ঘৃণ্য ঘটনার নজির কোথাও আছে বলে জানা যায়নি।

Soumya Gangully | Published : Mar 19, 2024 2:34 PM IST / Updated: Mar 19 2024, 09:29 PM IST

তেলঙ্গানার ওয়ারেঙ্গাল জেলার নেক্কোন্ডা অঞ্চলে ফালুদা বিক্রেতাদের ঘৃণ্য আচরণ। হস্তমৈথুন করে ফালুদার মধ্যে বীর্য মিশিয়ে দেওয়ার ঘটনা প্রকাশ্যে আসার পর চাঞ্চল্য তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এই ঘটনায় জনসাধারণের মধ্যে তীব্র ক্ষোভ দেখা যাচ্ছে। এরপর দ্রুত ব্যবস্থা নিচ্ছে প্রশাসন। জনস্বাস্থ্য নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে। এই অশ্লীল আচরণ নিয়ে এখন সারা দেশেই আলোচনা চলছে। সবাই এই ঘটনায় উদ্বিগ্ন। রাস্তার খাবার বহু মানুষ খেয়ে থাকেন। ফালুদা অত্যন্ত জনপ্রিয় খাবার। এই খাবারে বীর্য মেশানোর ঘটনায় চিকিৎসকরাও উদ্বিগ্ন হয়ে উঠেছেন।

তদন্তে চাঞ্চল্যকর তথ্য

ফালুদায় বীর্য মেশানোর অভিযোগ আসতেই তদন্ত শুরু করে ফুড সেফটি ডিপার্টমেন্ট ও পুলিশ। যে আইসক্রিম স্টলের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে, সেখানে তল্লাশি চালানো হয়। এই স্টলে ফালুদা তৈরি ও বিক্রির সঙ্গে যুক্ত বেশ কয়েকজন। তাদের পাকড়াও করা হয়েছে। ধৃতদের জেরা করে পুরো ঘটনা জানার চেষ্টা করছে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের হেফাজতে নিয়েছে পুলিশ। এই স্টলে ফালুদা ছাড়াও ফ্রুট স্যালাড-সহ আরও কিছু খাবার বিক্রি করা হয়। সেই খাবারগুলিতেও বীর্য মেশানো হচ্ছিল কি না, সেটা তদন্ত করে দেখা হচ্ছে। কিছু নমুনা পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। ওয়ারেঙ্গালে যাঁরা রাস্তায় ফালুদা, আইসক্রিম-সহ বিভিন্ন ধরনের খাবার বিক্রি করেন, তাঁদেরও সতর্ক করে দিয়েছে পুলিশ। পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখা এবং স্বাস্থ্যসম্মত খাবার বিক্রির উপর জোর দেওয়া হচ্ছে।

 

 

নিয়মিত নজরদারির দাবি

ওয়ারেঙ্গালের এই ঘটনায় পরিপ্রেক্ষিতে রাস্তার খাবারের উপর নিয়মিত নজরদারির দাবি জানাচ্ছেন বহু মানুষ। তাঁরা খাবারে ভেজাল রোখার জন্য কঠোর ব্যবস্থা নেওয়ার দাবিও জানাচ্ছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Masturbating on Flight: সত্যিই কি ১৪ বছরের কিশোরীর সামনে হস্তমৈথুন করেছিলেন ভারতীয়-আমেরিকান চিকিৎসক? প্রমাণ হল আসল সত্য

Viral Video: বাইকে বসে হস্তমৈথুন করতে করতে মহিলাদের গাড়িকে ধাওয়া, দেখুন ভয়ঙ্কর ভিডিও

Viral News: মেট্রোর ভেতর বসে বসে হস্তমৈথুন করে চলেছেন এক যুবক! ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় দিল্লি

Share this article
click me!