Breaking News: জম্মু কাশ্মীরে বিরাট বিপর্যয়! বৃহস্পতিবার সকালে ভেঙে পড়ল ভারতীয় সেনাবাহিনীর কপ্টার

বৃহস্পতিবার সকালে জম্মু ও কাশ্মীরের কাছে কিস্তাওয়ারে ওই কপ্টারটি ভেঙে পড়েছে বলে জানানো হয়।

Web Desk - ANB | Published : May 4, 2023 7:18 AM IST

উত্তর ভারতে বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন ভারতীয় সেনাবাহিনীর জওয়ানরা। ৪ মে বৃহস্পতিবার জম্মু ও কাশ্মীরের কিস্তওয়ারের কাছে দুর্গম পার্বত্য এলাকায় ভয়ানক বিপর্যয়। সকাল সকাল হুড়মুড়িয়ে একেবারে পাথুরে ভূমির ওপর ভেঙে পড়ল ভারতীয় সেনাবাহিনীর কপ্টার।

এএলএইচ ধ্রুব নামে সেনাবাহিনীর ওই কপ্টারটির ভেতরে বৃহস্পতিবার ছিলেন পাইলট ও কম্যান্ডিং অফিসার সহ সেনাবাহিনীর মোট তিন জন জওয়ান। ৪ জনেই এই ঘটনায় গুরুতরভাবে চোট পেয়েছেন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে স্থানীয় সেনাবাহিনীর হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। আপাতত তাঁরা চিকিৎসাধীন রয়েছেন বলে ভারতীয় সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে।

চলতি বছরের মার্চ মাসে অরুণাচল প্রদেশে এমনই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছিল ভারতীয় সেনাবাহিনীর কপ্টার। অরুণাচল প্রদেশের একেবারে চিন সীমান্তের কাছে মহড়া দেওয়ার সময় ওই কপ্টারটি ভেঙে পড়ে একেবারে দিনের শুরুতেই। সেদিনের সেই মর্মান্তিক ঘটনায় লেফটেন্যান্ট কর্নেল এবং মেজর পদমর্যাদার দুই পাইলটের মৃত্যু হয়। তারপর আবার মে মাসের শুরুতেই সেনাবাহিনীর এই দুর্ঘটনা ফের চাঞ্চল্য ফেলে দিল সারা দেশ জুড়ে।
 

 

আরও পড়ুন-

ময়নার বিজেপি নেতার খুনের কাণ্ডে গ্রেফতার করা হল তৃণমূল নেতা মিলন ভৌমিককে
গভীর রাতে কুস্তিগিরদের ধর্নাস্থলে পুলিশি হানা, মত্ত অবস্থায় চূড়ান্ত অভব্যতা দিল্লি পুলিশের
ব্রিটিশদের জুতো চাটার জন্যই মা দুর্গার পুজো? বিশ্বভারতীর উপাচার্যের মন্তব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করলেন গর্গ চট্টোপাধ্যায়

Share this article
click me!