তৃতীয় বিশ্বযুদ্ধ নিয়ে দুর্দান্ত ভবিষ্যদ্বাণী ভারতীয় জ্যোতিষীর! কী বলেছিলেন তিনি, জানলে চমকে যাবেন

নস্ট্রাদামুস এবং বাবা ভাঙ্গা সহ অনেক জ্যোতিষী তৃতীয় বিশ্বযুদ্ধ সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন, যদিও এর সম্ভাবনা অনিশ্চিত রয়ে গেছে। তা সত্ত্বেও, সময়ে সময়ে, এই ধরনের ভবিষ্যদ্বাণীর খবর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দেখতে পাওয়া যায়

Parna Sengupta | Published : May 24, 2024 2:28 AM IST

তৃতীয় বিশ্বযুদ্ধের ধারণাটি কয়েক দশক ধরে তীব্র জল্পনা ও বিতর্কের বিষয়। প্রথম দুটি বিশ্বযুদ্ধের ধ্বংসাত্মক প্রভাবগুলি এখনও বিশ্বব্যাপী স্মৃতিতে আঁকা। এরওপর আরেকটি বিশ্বজোড়া যুদ্ধের ভাবনা বেশ চিন্তার। তবে নস্ট্রাদামুস এবং বাবা ভাঙ্গা সহ অনেক জ্যোতিষী তৃতীয় বিশ্বযুদ্ধ সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন, যদিও এর সম্ভাবনা অনিশ্চিত রয়ে গেছে। তা সত্ত্বেও, সময়ে সময়ে, এই ধরনের ভবিষ্যদ্বাণীর খবর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দেখতে পাওয়া যায় এবং প্রচুর লাইক ও শেয়ার করা হয়। কারণ ভবিষ্যতবাণীর প্রতি মানুষের অদম্য আকর্ষণ রয়েছে।

কুশল কুমারের ভবিষ্যদ্বাণী

এই দাবি ও ভাবনার মধ্যেই ভারতীয় জ্যোতিষী কুশল কুমারের করা একটি "ভবিষ্যদ্বাণী" নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার। তিনি লিঙ্কডইন-এও শেয়ার করেছেন তাঁর ভবিষ্যতবাণী। কুমার দাবি করেছেন যে তৃতীয় বিশ্বযুদ্ধ মাত্র কয়েক সপ্তাহ দূরে। তার লিঙ্কডইন প্রোফাইল অনুসারে, মিঃ কুমার একজন বৈদিক জ্যোতিষী, যিনি ভবিষ্যতের ঘটনা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে গ্রহের অবস্থান দেখানো চার্ট ব্যবহার করেন।

তিনি আরও বলেছিলেন যে ২০২৪ সালে বিশ্বজুড়ে হটস্পটগুলিতে যুদ্ধ পরিস্থিতির বিষয়ে বেশ উদ্বেগ রয়েছে। বিশেষ করে ৮ মে-এর কাছাকাছি কোরিয়া, চিন-তাইওয়ান, মধ্যপ্রাচ্যের মতো যুদ্ধের ফ্রন্টে উঠে আসবে ইজরায়েল। অন্যান্য. মধ্যপ্রাচ্য, ইউক্রেন-রাশিয়া, ন্যাটোর প্রতি ক্ষোভের বহিঃপ্রকাশও খুঁজে পেতে পারে।

বিশ্বযুদ্ধ সম্পর্কে চিন্তাভাবনা

কুমার তার পোস্টে আরও বলেছিলেন যে কিছু ব্যক্তি যাদের কাছে কিছু দেশ শাসন করার ক্ষমতা রয়েছে তাদের পক্ষে প্রধান উদ্বেগজনক ঘটনা হল আচমকা উঠে আসা পরিস্থিতি মোকাবেলা করা। কেউ কেউ গুরুতর অসুস্থ হয়ে পড়তে পারে বা পদত্যাগ করতে পারে। রাজনৈতিক দৃশ্যপটে অস্থিরতা উড়িয়ে দেওয়া যায় না।

কুমার আরও জানান, এটি দুর্বল, সমসাময়িক গ্রহের গতিবিধি নির্দেশ করে। তারপর জ্যোতিষী সেই তারিখটি প্রকাশ করেন যে তারিখে তিনি মনে করেন বিশ্বযুদ্ধ শুরু হবে। তিনি তাঁর রিপোর্টে বলেছেন, "এখন, WW3 ট্রিগার করার জন্য সবচেয়ে শক্তিশালী গ্রহের উদ্দীপনার তারিখ হল মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, যদিও ১০ এবং ২৯ জুনও এর প্রকাশ ঘটতে পারে,"।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Nandigram : নন্দীগ্রামে সীতানন্দ কলেজের ঘটনা! ABVP ও TMCP-এর মধ্যে...দেখুন
Bagdah News : দম আছে! 'TMC ভোট লুঠ করবে! ৩ হাত লম্বা ডান্ডা দিয়ে....' চরম হুঁশিয়ারি এই BJP নেতার!
Suvendu Adhikari : 'ভাতা আর ভর্তুকিতেই আটকে, ওড়িশাকে দেখে শেখা উচিত' বিস্ফোরক শুভেন্দু!
Daily Horoscope Live: ২২ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
PM Modi on Cricket T20 World Cup : বাংলাদেশ ক্রিকেট টিমকে কি বলেই হেসে ফেললেন মোদীজি! দেখুন