Terrible Video: কথা কাটাকাটির পর স্বামী গুলি চালিয়ে দিল স্ত্রীকে লক্ষ্য করে, দেখুন কী হল ইন্টাগ্রাম প্রভাবশালীর

সোশ্যাল মিডিয়ায় যে ফুটেজ দেখা যাচ্ছে সেটি হল একটি অফিসের মধ্যে বসে ছিলেন ইন্টাগ্রামের প্রভাবশালী অনামিকা বিষ্ণোই। সেখানেই তাঁর স্বামী আসে।

 

Saborni Mitra | Published : Feb 26, 2024 3:30 PM IST

স্ত্রীকে কথা বলতে বলতেই খুন করছেন স্বামী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তেমনই একটি ভয়ঙ্কর ভিডিও। যা নিয়ে রীতিমত বিরক্ত নেটিজেনরা। সিসিটিভি ফুটেজ থেকেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ইন্টাগ্রামে প্রভাবশালী অনামিকা বিষ্ণোইকে খুন করেছেন তাঁর স্বামী। রাজস্থানের ফলোদিতে এই ঘটেছে এই ঘটনা। যার ফুটেজ ধরা পড়েছে সিসিটিভিতে।

সোশ্যাল মিডিয়ায় যে ফুটেজ দেখা যাচ্ছে সেটি হল একটি অফিসের মধ্যে বসে ছিলেন ইন্টাগ্রামের প্রভাবশালী অনামিকা বিষ্ণোই। সেখানেই তাঁর স্বামী আসে। কিছুক্ষণ কথাবার্তার পরই খুব কাছ থেকে গুলি চালায়। প্রথমে মহিলা ঘাড়ে আঘাত পায়। দাবি করা হয়েছে গুলির আঘাতেই মহিলার মৃত্যু হয়েছে।

 

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে মহিলা তাঁর স্বামীর থেকে আলাদা থাকতেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর এক লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে। মহিলার নাম অনামিকা বিষ্ণোই। মহিলার স্বামী মহিরাম। অনামিকা একটি মহিলা সংগ্রহ কেন্দ্রও চালাতেন। সেখানেই রবিবার তাঁর স্বামী আসে। নির্দ্বিধায় গুলি করে দিয়ে বেরিয়ে যায়। অফিসে আরও অনেকে বসেছিল, কিন্তু তারা কিছু বুঝে ওঠার আগেই স্বামী তার স্ত্রীকে গুলি করে খুন বলে। যদিও প্রথম স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়।

এরপর ওই ব্যক্তি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অফিসের ভিতরে স্থাপিত সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখে।

ভিডিওতে যে ব্যক্তি ওই নারীকে হত্যা করেছে পুলিশ তাকে শনাক্ত করেছে এবং দাবি করেছে যে সে তার স্বামী। আদালতে চলমান যৌতুকের মামলার জেরে স্বামী ওই মহিলাকে খুন করেছে বলে সন্দেহ করছে পুলিশ।

 

Share this article
click me!