খেলার মধ্যেই খুন আন্তর্জাতিক কাবাডি খেলোয়াড় - মাথা-বুক লক্ষ্য করে ২০টি গুলি, ভাইরাল ভিডিও

পঞ্জাবের (Punjab) জলন্ধরে (Jalandhar) টুর্নামেন্ট চলাকালনীই খুন হলেন আন্তর্জাতিক কাবাডি (Kabaddi) খেলোয়াড় সন্দীপ নাঙ্গল (Sandeep Nangal)। ঘটনার ভিডিও ধরা পড়ল ক্যামেরায়, হল ভাইরাল। 

Web Desk - ANB | Published : Mar 14, 2022 5:57 PM IST / Updated: Mar 14 2022, 11:51 PM IST

টুর্নামেন্ট চলাকালনীই খুন করা হল এক আন্তর্জাতিক কাবাডি (Kabaddi) খেলোয়াড়কে। সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় একেবারে সকলের সামনেই, প্রকাশ্যে, গুলি করে তাকে খুন করেছে অজ্ঞাত আততায়ীরা, এমনটাই জানা গিয়েছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পঞ্জাবের (Punjab) জলন্ধর (Jalandhar) শহরে। নিহত কাবাডি খেলোয়াড়ের নাম সন্দীপ নাঙ্গল (Kabadi Player Sandeep Nangal Killed)। তিনি জলন্ধরেরই আম্বিয়ান গ্রামের বাসিন্দা ছিলেন। 

জানা গিয়েছে, এদিন সন্ধ্যা ৬টা নাগাদ এই নক্কারজনক হত্যাকাণ্ড ঘটে। জলন্ধরের শাহকোট এলাকার মল্লিয়াঁ কালাঁ গ্রামে একটি কাবাডি টুর্নামেন্ট চলছিল। মাঝে কিছুক্ষণের জন্য, সঙ্গীদের ছেড়ে একটু পাশে গিয়েছিলেন সন্দীপ নাঙ্গল। সেই সময়ই, আচমকা বেশ কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। প্রত্যক্ষদর্শীদের মতে অন্তত ১২ জন দুষ্কৃতী ছিল। সন্দীপ নাঙ্গলের মাথা ও বুক লক্ষ্য করে প্রায় ২০ রাউন্ড গুলি করা হয়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েছিলেন সন্দীপ। তাঁকে সঙ্গে সঙ্গে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে চিকিৎসকরা জানান, সেখানে আসার আগেই তাঁর মৃত্যু ঘটে। 

আরও পড়ুন - মুখ্যমন্ত্রীকে ভোটে হারিয়েছে ছেলে, তারপরও মা স্কুলে চললেন ঝাড়ুদারের দায়িত্ব পালনে

আরও পড়ুন - বিজেপির নিশানায় ভগবন্ত মান, প্রচার থেকে শপথের খরচ তুলে আক্রমণ আপকে

আরও পড়ুন - প্রধানমন্ত্রীকে ন্যূনতম সুরক্ষা দিতে পারে না পঞ্জাব সরকার, বিদ্রুপ মোদীর

জলন্ধর (গ্রামীণ) পুলিশের ডেপুটি সুপার, লখবিন্দর সিং, এই আন্তর্জাতিক খ্য়াতি সম্পন্ন কাবাডি খোলোয়াড়টির হত্যার খবর নিশ্চিত করেছেন। পুলিশের পক্ষ থেকে অবশ্য বলা হচ্ছে, চার-পাঁচজন দুষ্কৃতী সন্দীপ নাঙ্গলকে লক্ষ্য করে অতর্কিতে গুলি চালিয়েছে। তাদের সন্দেহ, আট থেকে দশটি গুলি তাঁর গায়ে লেগেছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে, জানিয়েছেন লখবিন্দর সিং। 

ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে। তাতে, একাধীক ব্যক্তিকে দেখা যাচ্ছে, কিছুটা দূরে একের পর এক গুলি ছুড়তে। আর সেই গুলির আওয়াজ শুনে, কাবাডি টুর্নামেন্ট দেখতে জড়ো হওয়া দর্শকরা প্রাণভয়ে পালাচ্ছে। আরেকটি ভিডিওতে গুলিবিদ্ধ সন্দীপ নাঙ্গলের দেহ ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যেতে দেখা গিয়েছে। ভিডিওগুলির সত্যতা এশিয়ানেট নিউজ বাংলা যাচাই করেনি।

দেখুন সেই ভিডিওদুটি -

পেশাদার কাবাডি খেলোয়াড় সন্দীপ নাঙ্গল স্টপার পজিশনে খেলতেন। একেবারে ছোট থেকে কাবাডি খেলে খেলেই বড় হয়েছিলেন তিনি। রাজ্যের হয়ে ম্যাচ খেলে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। ভক্তরা তাঁকে চিনত 'গ্ল্যাডিয়েটর' হিসাবে। এক দশকেরও বেশি সময় ধরে কাবাডি বিশ্ব শাসন করেছেন তিনি। ভারতের বাইরে, কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যেও দাপটে খেলেছেন সন্দীপ। কেন খুন করা হল তাঁকে? নেটিজেনদের একাংশের অনুমান, এর পিছনে সন্দীপ নাঙ্গলের সঙ্গে কাবাডি ফেডারেশনের বা ক্লাবগুলির সম্ভাব্য বিরোধ থাকতে পারে। 
 

Share this article
click me!