উৎসবের মুখে উড়িয়ে দেওয়া হবে রেলস্টেশন-মহাকাল মন্দির, ভয়কর হুমকি দিল জইশ-ই-মহম্মদ

ওই চিঠিতে বোমা হামলার হুমকি পাওয়ার পরেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ-প্রশাসন, জিআরপি এবং আরপিএফের সঙ্গে বিএসএফ জওয়ানরাও বিভিন্ন জংশন স্টেশনে তল্লাশি চালায়।

Parna Sengupta | Published : Oct 3, 2024 8:50 AM IST

ভয়ংকর হুমকি এসেছে জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের কম্যান্ডার সেলিম আনসারির নামে। আর মাত্র ২৮ দিন। তারপরেই উড়িয়ে দেওয়া হবে দেশের একাধিক রেলস্টেশন। শুধু তাই নয়, বোমা হামলা হবে উজ্জয়িনীর মহাকাল মন্দির ও জয়পুরের ধর্মীয় উপাসনালয়ে। হলুদ খামে করে ওই হুমকি চিঠিটি পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায়, হনুমানগড় জংশন রেলওয়ে স্টেশন সুপারিনটেনডেন্ট এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির কাছ থেকে ওই চিঠিটি পান। চিঠিটিতে ৩০ সেপ্টেম্বর হনুমানগড় পোস্ট অফিসের সিল রয়েছে। প্রেরক নিজেকে জইশ-ই-মহম্মদের এরিয়া কম্যান্ডার হিসেবে ব্যক্ত করেছেন ।

ওই চিঠিতে বোমা হামলার হুমকি পাওয়ার পরেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ-প্রশাসন, জিআরপি এবং আরপিএফের সঙ্গে বিএসএফ জওয়ানরাও বিভিন্ন জংশন স্টেশনে তল্লাশি চালায়। কিন্তু কোনও সন্দেহজনক বস্তু পাওয়া যায়নি। অন্যদিকে, ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার প্যায়ারেলাল মীনা স্টেশনে পৌঁছন। জানানো হয়েছে, স্টেশনগুলিতে জিআরপি এবং আরপিএফ পুলিশের সঙ্গে অন্যান্য পুলিশ কর্মীও মোতায়েন করা হয়েছে। জিআরপি থানায় চিঠি প্রেরক ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ।

Latest Videos

কী হুমকি দেওয়া হয়েছে ?

জইশ-ই-মহম্মদের দেওয়া ওই হুমকিতে বলা হয়েছে ৩০ অক্টোবর রাজস্থানের বেশ রেলস্টেশনে বিস্ফোরণ হবে। এর মধ্যে রয়েছে জয়পুর, যোধপুর, বিকানের, আলওয়ার, গঙ্গানগর, হনুমানগড়, বুন্দি এবং উদয়পুর শহরের রেলস্টেশনে বিস্ফোরণের হুমকি। পাশাপাশি মধ্যপ্রদেশের একাধিক রেলস্টেশনেও বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে। পাশাপাশি ২ নভেম্বর মহাকাল মন্দির, উজ্জয়িনী ও জয়পুরের ধর্মীয় উপাসনালয়ে বিস্ফোরণের হুমকিও দেওয়া হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

থর থর করে কাঁপছে, সেতুতে বড় ফাটল! বিচ্ছিন্ন Nadia-Bardhaman যোগাযোগ ব্যবস্থা | Nadia News Today
চেতলা অগ্রণীর দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, আঁকলেন মায়ের চোখ | Mamata Banerjee | Durga Puja 2024
RG Kar Protest Live : বিচারের দাবীতে মহালয়ায় মহামিছিল চিকিৎসকদের, সরাসরি
চরম বিক্ষোভ! কাদা জলে দাঁড় করিয়ে রাখল ওসি-কে! ছাত্রের মৃত্যুতে রণক্ষেত্র বাঁশদ্রোণী | Bansdroni News
PM Modi Live : হরিয়ানায় প্রচারে কংগ্রেসকে তীব্র আক্রমণে প্রধানমন্ত্রী মোদী, দেখুন