সাতসকালে খাদে পড়ে দুমড়ে-মুচড়ে উলটে গেল যাত্রীবোঝাই বাস, জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে মর্মান্তিক দুর্ঘটনা

ভোরবেলা জম্মুর ঝাজ্ঝর কোটলি এলাকায় ওপর থেকে একেবারে নীচে পড়ে প্রায় গুঁড়িয়ে যায় বাসটি। 

Web Desk - ANB | Published : May 30, 2023 4:14 AM IST

মঙ্গলবার একেবারে দিনের শুরুতেই ভয়ঙ্কর বাস দুর্ঘটনার সাক্ষী থাকল জম্মু- শ্রীনগর জাতীয় সড়ক। পাহাড়ি ঢালের ওপর থেকে খাদের ওপর পড়ে যাত্রী সহ দুমড়ে মুচড়ে একেবারে উলটে গেল একটি বড় বাস। ঘটনাটি ঘটেছে জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের ওপর কাটরা থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে।

পুলিশ সূত্রে জানা গেছে যে, মঙ্গলবার পঞ্জাবের অমৃতসর থেকে জম্মু-কাশ্মীরের কাটরায় বৈষ্ণোদেবী মন্দিরের দিকে যাচ্ছিল যাত্রীবোঝাই বাসটি। ভোরবেলা জম্মুর ঝাজ্ঝর কোটলি এলাকায় ওপর থেকে একেবারে নীচে পড়ে প্রায় গুঁড়িয়ে যায় সেটি। ওই সময়ে মোট ৭৫ জন যাত্রী বাসের ভেতরে ছিলেন বলে জানা গেছে, এদের অধিকাংশই মূলত পর্যটক, যাঁরা বৈষ্ণোদেবী মন্দিরে যাচ্ছিলেন।

জম্মু পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে, মর্মান্তিক দুর্ঘটনার ফলে ঘটনাস্থলেই মারা গিয়েছেন ৭ জন যাত্রী। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ৪ জনকে স্থানীয় সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছিল, সেখানে ৩ জন মারা গিয়েছেন। এছাড়া আরও ২৫ জন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। প্রত্যেককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

আরও পড়ুন-

রাস্তার ধারে উলঙ্গ হয়ে বিক্ষত দেহে কাতরাচ্ছেন মানুষ, ‘জ়ম্বি ড্রাগ’-এর নেশায় ভয়ঙ্কর অবস্থা আমেরিকায়
ভয়ঙ্কর কাণ্ড! রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে দেখা করার পরেই মৃত্যুর মুখে ঢলে পড়লেন বেলারুশের প্রেসিডেন্ট লুকাশেঙ্কো
পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এবার গর্জে উঠলেন অর্পিতা মুখোপাধ্যায়, আদালতে চাঞ্চল্যকর তথ্য

Share this article
click me!