জলের তোড়ে ভেসে গেল কংক্রিটের তৈরি সেতু, ভূস্বর্গের ভয়ঙ্কর ভিডিওটি দেখুন

  • জলের তোড়ে ভেসে গেল কংক্রীটের সেতু 
  • জম্মুর একটি ব্রিজ ভেঙে গেছে প্রবল বৃষ্টিতে 
  • ভূমি ধসে বিপর্যস্ত জম্মু কাশ্মীর জাতীয় সড়ক 
     

Asianet News Bangla | Published : Aug 26, 2020 1:31 PM IST


বুধবার প্রবল বৃষ্টি হয় জম্মুর বিস্তীর্ণ এলাকায়। আর তাতেই জলের তোড়ে জম্মুর গাদিগড় এলাকায় একটি পাকা কংক্রিটের তৈরি সেতুর অর্ধেক অংশ ভেঙে যায়।  তারপর কংক্রিটের ওই সেতুর অর্ধেকটা অংশ ভাসতে ভাসতে চলে যাচ্ছা জলের তোড়ে।  তেমনই ছবি ধরা পড়েছে একটি ভিডিও রেকর্ডিংএ। ভিডিওটিতে দেখা যাচ্ছে নদীর জল অনেকটাই বেড়ে গেছে। তা প্রায় রাস্তায় উঠে এসেছে । আপনিও দেখে নিন প্রকৃতির তাণ্ডবের সেই ভয়ঙ্কর ভিডিওটি। 


জন্মু ও কাশ্মীরে বেশ কয়ের দিন ধরেই প্রবল বৃষ্টি হচ্ছে। প্রকৃতির এই তাণ্ডবে ভূমি ধস,  হড়পা বান, বন্যায় রীতিমত বিপর্যস্ত স্থানীয়দের জীবন। জম্মুতে তাই নদীর জলস্তর বেড়েছে। নদীর জলে প্লাবিত বিস্তীর্ণ এলাকা। ভেসে গেছে কিছু কাঁচা বাড়ি। এখনও পর্যন্ত প্রায় চার জনের মৃত্যু হয়েছে।  

লাল ফৌজকে রুখতে রাশিয়ান ইগলা এয়ার মিসাইল , লাদাখে চিন সীমান্তে শক্তি বাড়াচ্ছে ভারত ...

ওড়িশা থেকে উদ্ধার উড়ন্ত সাপ, আপনিও দেখেনিন বিরল প্রজাতির সাপের ভিডিও
রামবানে বেশ কিছু এলাকায় অতিভারি বৃষ্টি হয়েছে। ২৭০ কিলোমিটার লম্বা জম্মু ও কাশ্মীর জাতীয় সড়কের বেশ কয়েক এলাকা রীতিমত ক্ষতিগ্রস্ত হয়েছে ভূমি ধসের কারণে। টানা দুদিন বন্ধ রয়েছে সড়কপথে যোগাযোগ। জাতীয় সড়কের মাঝে মাঝেই আটকে রয়েছে যানবাহন। আটকে পড়া যানবাহনের অধিকাংশ ট্রাক। 

মহামারি আবহেই নিট ও জেইই পরীক্ষায় করোনা স্বাস্থ্যবিধিতে জোর, প্রকাশ একগুচ্ছ নিয়মনীতি ...
স্থানীয় প্রশাসন জানিয়েছে জাতীয় হাইওয়ে অথারিটি রাস্তা মেরামতির কাজ শুরু করেছে। আবহাওয়া খারাপ থাকায় মাঝে মাঝেই ধস নামছে। তাতে ব্যহত হয়েছে মেরামতির কাজ। আবহাওয়া দফতর বৃহস্পতিবার পর্যন্ত মাঝারি বৃষ্টিপাত হবে বলেই পূর্বাভাস দিয়েছে। 


 

Share this article
click me!