ভারত জোড়ো যাত্রায় এবার রাহুল গান্ধীর সঙ্গে পা মেলাবেন দক্ষিণী সুপারস্টার কামাল হাসান,পদযাত্রায় চাঁদের হাট অব্যাহত

আগামী ২৪ শে ডিসেম্বর ভারত জোড়ো যাত্রায় কংগ্রেস প্রধান রাহুল গান্ধীর সঙ্গে পা মেলাবেন দক্ষিণী সুপারস্টার কামাল হাসান। তার রাজনৈতিক দল মাক্কল নিদি মায়াম সূত্রে খবর যে ভারত জোড়ো যাত্রায় অংশ নিতে তাকে আমন্ত্রণ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী স্বয়ং।

Web Desk - ANB | Published : Dec 18, 2022 1:27 PM IST

ভারত জোড়ো যাত্রা শুরু হওয়ার পর থেকেই রাহুল গান্ধীর সঙ্গে পদযাত্রায় পা মিলিয়েছেন অনেকেই। ভারত জোড়ো যাত্রার এই ব্যাপকতা যে মানুষের কাছে এতো গ্রহণযোগ্যতা পাবে সে বিষয়ে রাহুল গান্ধী নিজেও খুব একটা আশাবাদী ছিলেন না শুরুর দিকে। কিন্তু দিন যত গড়িয়েছে এই যাত্রার প্রতিফিলন ততো ব্যাপকতা পেয়েছে বারে বারে। শোনা যাচ্ছে আগামী ২৪ শে ডিসেম্বর ভারত জোড়ো যাত্রায় কংগ্রেস প্রধান রাহুল গান্ধীর সঙ্গে পা মেলাবেন দক্ষিণী সুপারস্টার কামাল হাসান।

কমল হাসান শুধু অভিনেতাই নয় রাজনীতিবিদও বটে। তার রাজনৈতিক দল মাক্কল নিদি মায়াম সূত্রে খবর যে ভারত জোড়ো যাত্রায় অংশ নিতে তাকে আমন্ত্রণ করেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী স্বয়ং। সূত্রের খবর যে পরের সপ্তাহেই দিল্লিতে এক রাজনৈতিক পযালোচনায় গান্ধীর সঙ্গে যোগ দেবেন তিনি।

আগামী ২৪ শে ডিসেম্বর ভারত জোড়ো যাত্রা প্রবেশ করবে দিল্লিতে। দিল্লিতে প্রবেশের পর প্রায় আট দিন বিশ্রামে থাকবেন রাহুল গান্ধী। এবং আট দিন পর তিনি ফের প্রবেশ করবেন বিজেপি নেতৃত্বাধীন উত্তরপ্রদেশে। ইউপি সফরের পর এটি প্রবেশ করবে হরিয়ানায় এবং তারপর পাঞ্জাব হয়ে প্রবেশ করবে জম্মু কাশ্মীরে।

শুক্রবার ভারত জোড়ো যাত্রা পূর্ণ করবে পদযাত্রার ১০০ তম দিন। ইতিমধ্যেই এই পদযাত্রা তামিলনাড়ু, কেরালা, কর্ণাটক, তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ এবং রাজস্থানের কন্যাকুমারী থেকে শুরু করে আটটি রাজ্য অতিক্রম করে ফেলেছে। পদযাত্রার ১০০ দিন উপলক্ষ্যে কংগ্রেস 'অর্জন' বলে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেছিল। যেখানে সুনিধি চৌহানসহ অন্যান্যরা মিউজিক্যাল কনসার্টে পারফর্ম করেছিলেন।

বুধবার, প্রাক্তন রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (আরবিআই) গভর্নর রঘুরাম রাজন রাজস্থানের সাওয়াই মাধোপুরে গান্ধীর সঙ্গে যোগ দিয়েছিলেন এই ভারত জোড়ো যাত্রায়। প্রাক্তন আরবিআই গভর্নর ও রাহুল গান্ধীর এই যৌথ পদযাত্রা বেশ ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। এর আগেও অভিনেত্রী স্বরা ভাস্কর মধ্যপ্রদেশের উজ্জয়নে পদযাত্রায় অংশ নিয়েছিলেন। অলিম্পিক পদক বিজয়ী বক্সার এবং কংগ্রেস নেতা বিজেন্দর সিংও মধ্যপ্রদেশের যাত্রায় অংশ নিয়েছিলেন।কমল হাসানের এই যোগদান ফের প্রমান করলো যে ভারত জোড়ো যাত্রায় চাঁদের হাট অব্যাহত।

আরও পড়ুন 

ভারত মহাসাগর কাঁপাতে তৈরি P15B স্টিলথ গাইডেড মিসাইল ডেস্ট্রয়ার ওয়ারশিপ 'মোরমুগাও', জেনে নিন এর বৈশিষ্ট্য

দুর্নীতিকে 'লাল কার্ড' উত্তর-পূর্ব ভারতে, বিশ্বকাপের মরশুমে ফুটবলের পরিভাষায় ভাষণ প্রধানমন্ত্রী মোদীর

শ্রদ্ধার পথেই রুবিকাকে হত্যা! দ্বিতীয় স্ত্রীর দেহ ৫০ টুকরে করল 'দিলদার' স্বামী

Share this article
click me!