Woman Stripped Naked: প্রেমিকাকে নিয়ে পালিয়ে গিয়েছে প্রেমিক, সেই 'অপরাধে' মা-কে বিবস্ত্র করে বেঁধে বেধড়ক মার!

প্রেমিক-প্রেমিকার পালিয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আসতেই রবিবার মধ্যরাতে প্রায় ৩টে নাগাদ যুবকের বাড়িতে হামলা করে প্রায় ১১ জনের একটি দল। সবাই মিলে প্রথমে যুবকের বাড়িতে ভাঙচুর করেন, তারপর যুবকের মাকে বিবস্ত্র করে দেন।

Sahely Sen | Published : Dec 12, 2023 7:44 AM IST

এলাকার মেয়ের সঙ্গে পালিয়ে গিয়েছে ছেলে, সেই ‘অপরাধ’-এর শাস্তি দেওয়া জন্য ছেলের মা-কে বিবস্ত্র করে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করল স্থানীয় মাতব্বররা। বাড়িতে চালানো হল ব্যাপক ভাঙচুর। রবিবার গভীর রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে কর্ণাটকের বেলাগাভি জেলার হোসা ভান্তমুরি গ্রামে। 


-

ভান্তমুরি গ্রামের নায়েক সম্প্রদায়ের একদল লোক অভিযোগ করে যে, তাদের সম্প্রদায়ের একটি মেয়েকে নিয়ে পালিয়ে গিয়েছে। ২৪ বছর বয়সি ওই যুবকের নাম দুন্দাপ্পা লাগামাপ্পা গদাকারি, তার সঙ্গে পালিয়ে যাওয়া প্রেমিকার নাম প্রিয়াঙ্কা বাসপ্পা নায়েক, যার বয়স ১৯ বছর। প্রেমিক এবং প্রেমিকা, উভয়েই একই সম্প্রদায়ের মানুষ বলে জানা গেছে। ১০ ডিসেম্বর তাদের দুজনের পালিয়ে যাওয়ার খবর প্রকাশ্যে আসতেই রবিবার মধ্যরাতে প্রায় ৩টে নাগাদ যুবকের বাড়িতে হামলা করে প্রায় ১১ জনের একটি দল, যার মধ্যে ছিলেন প্রিয়াঙ্কা বাসপ্পা নায়েক-এর বাবা ৪৩ বছর বয়সি বসাপ্পা রুদ্রপ্পা নায়ক-ও। তাঁরা সবাই মিলে প্রথমে যুবকের বাড়িতে ভাঙচুর করেন, তারপর তাঁর মা কমলাভবা নায়েক-কে বিবস্ত্র করে দেন। তারপর মধ্যরাতেই তাঁকে টানতে টানতে বাড়ির বাইরে নিয়ে এসে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। 

-

সারা রাতভর চূড়ান্ত অত্যাচার সহ্য করে ৪২ বছর বয়সি কমলাভবা নায়েক দুষ্কৃতীদের কাছে প্রতিশ্রুতি দিতে বাধ্য হন যে, প্রিয়াঙ্কা বাড়িতে ফেরার সঙ্গে সঙ্গেই তিনি তাদের হাতে তাদের মেয়েকে সমর্পণ করবেন।  এই কাণ্ডের খবর পেয়ে স্থানীয় কাকাটি স্টেশনের পুলিশ কর্মীরা ছুটে এসে কমলাভবাকে উদ্ধার করেন। তাঁকে তড়িঘড়ি জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। কর্ণাটকের মুখ্যসচিব ড. জি পরমেশ্বর তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি কমলাভবার সঙ্গে কথা বলে সব ধরনের সাহায্য ও পুলিশি সুরক্ষার প্রতিশ্রুতি দেন। ড. পরমেশ্বর এরপর হোসা ভান্তমুরি গ্রামে যান এবং কমলাভবার শাশুড়ির সঙ্গে কথা বলেন।

এ ঘটনায় মঙ্গলবারের মধ্যে ৭ জনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে পলাতক কিশোরীর বাবা প্রধান অভিযুক্ত বসাপ্পা রুদ্রপ্পা নায়ক-ও রয়েছে। সঙ্গে রয়েছেন, ২৮ বছর বয়সি কেম্পান্না রাজু নায়ক, ৫৫ বছর বয়সি রাজু রুদ্রপ্পা নায়ক, পার্বতী বাসপ্পা নায়ক, গঙ্গাভবা বাসপ্পা ওয়ালি-ভালিকার, সঙ্গীতা সদাশিব হেগগানায়েক এবং ইয়াল্লভবা রুদ্রাপ্পা নায়েক। আরও পাঁচ জন অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। গ্রামে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!