Breaking News: বোম মেরে উড়িয়ে দেওয়া হবে রাজভবন! হুমকি কল পেয়েই আতঙ্ক কর্ণাটকে

মঙ্গলবার সকাল হতেই আতঙ্ক ছড়াল কর্ণাটকে। রাজ্য জুড়ে শুরু হয়েছে চাঞ্চল্য। 

Sahely Sen | Published : Dec 12, 2023 6:09 AM IST / Updated: Dec 12 2023, 11:44 AM IST

মঙ্গলবার সকাল হওয়ার আগেই মারাত্মক আতঙ্ক ছড়াল ভারতের দক্ষিণী রাজ্য কর্ণাটকে। বোম মেরে উড়িয়ে দেওয়া হবে স্বয়ং রাজ্যপালের বাসভবন — এমনই হুমকি ফোন পেয়ে শুরু হয়ে গেল ব্যাপক চাঞ্চল্য। NIA আধিকারিকদের কাছে হুমকি ফোনের খবর পৌঁছতেই সতর্ক করে দেওয়া হল সমগ্র পুলিশ বাহিনীকে। রাজ্য জুড়ে শুরু হয়েছে তল্লাশি অভিযান। 

-

সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ কর্ণাটকের পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন কল আসে। কে কল করেছেন, তা অজ্ঞাত রাখা হয়। সেই ব্যক্তি আধিকারিকদের জানান যে, কর্ণাটকের রাজভবনের (Raj Bhavan Karnataka) অন্দরে বোমা রাখা আছে, কিছুক্ষণের মধ্যেই উড়িয়ে দেওয়া হবে রাজ্যপালের বাসভবন। স্বাভাবিকভাবেই, বিরাট বড় ক্ষতির আশঙ্কায় রাত থেকে জোরকদমে শুরু হয়ে যায় তদন্ত। 

-
 

সোমবার রাতেই পুলিশ, বোমা স্কোয়াড এবং K-9 ইউনিটগুলিকে সতর্ক করে দেওয়া হয়। বেঙ্গালুরু শহর জুড়ে তল্লাশি শুরু করে পুলিশ। রাজভবনের অন্দরে বোমা খোঁজা শুরু করে দেন বম্ব স্কোয়াডের কর্মীরা। কিন্তু, কোনও ক্ষতিকর বিস্ফোরক পাওয়া যায়নি। 

-

বোমার হুমকির বিষয়ে বেঙ্গালুরুর পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, “এটি একটি প্রতারণামূলক কল ছিল। আমরা একটি এফআইআর দায়ের করব। গতকাল মধ্যরাতে একটি অজানা নম্বর থেকে আমাদের কন্ট্রোল রুমে কল এসেছিল যে, তারা রাজভবনের ভেতরে একটি বোমা রেখেছে। আমরা আজ আবার আরেকটি অনুসন্ধান চালাব।”

Share this article
click me!