মোদী দাদু বাড়িতে এসো..., সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চার বছরের শিশুর ভিডিও

শিশু মনেও দাগ কাটছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোটের আগেই কর্ণাটকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দাদু বলে ডাকছে চার বছরের শিশু।

 

Web Desk - ANB | Published : May 6, 2023 2:22 PM IST / Updated: May 06 2023, 08:08 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা আরও বাড়ছে। শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের কাছেই নয়। শিশু মনেও দাগ কাটছেন তিনি। ভোটের কর্ণাটক আর তামিলনাড়ুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুটি ভিডিও ভাইরাল হয়েছে। যা মোদী অনুগামীদের আরও উৎসাহিত করছে।

কর্ণাটকের ভিডিওঃ

ভোটের আগেই কর্ণাটকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি চার বছরের শিশু দাদু বলে ডাকছে। মোদী দাদু, আন্নামালাই কাকা বাড়িতে আসেন। একটি চার বছর বয়সী ছেলের নার্সারি ছড়ার কিছুটা নকল ইন্টারনেটে ভাইরাল হয়। কন্যাকুমারী জেলার শেনবাগরমণপুদুরের কাছে একটি চার বছরের ছেলেটি একটি ভিডিও বলছে যে মোদী তার দাদু এবং বিজেপি রাজ্য সভাপতি আন্নামালাই তার কাকা।  প্রধানমন্ত্রী মোদীর একটি ছবি দেখার পরে সে এই কথা বলে। ছড়ার সুরেই এই কথাগুলি বলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা নিয়ে রীতিমত উত্তাল সোশ্যাল মিডিয়ায়।

তামিলনাড়ুর ভিডিওঃ

অন্যদিকে তামিলনাড়ুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি বিশাল কাটআউট নিয়ে একদল শিশু খেলছে। তারাও মোদীর নামে স্লোগান দিচ্ছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা ক্রমশই বাড়ছে। শুধুমাত্র দেশে নয়, বিদেশেও প্রধানমন্ত্রী মোদীর জনপ্রিয়তা তুঙ্গে। একাধিক রাষ্ট্রনেতাদের জনপ্রিয়তায় টক্কর দিচ্ছেন তিনি। কর্ণাটকে মোদী বিজেপির ভোট বৈতরনী পারের বড় ভরসা। একাধিক রোডশো আর জনসভা করেছেন তিনি। ঝোড়ো প্রচারে কর্ণাটকের এক প্রাপ্ত থেকে অন্য প্রান্ত ঘুরে বেরিয়েছেন তিনি। বিজেপির নমূল ভরসা তিনি।

শুধু বিজেপি নয়, দেশের সাধারণ মানুষও মোদীকে ভরসা করেন। যার প্রমাণ পাওয়া গেছে এদিনও। কর্ণাটকের হাভেরিতে তাঁকে এক মুলসিম শিল্পি এলাচের মালা আর পাগড়ি উপহার দিয়েছিলেন। বিশেষ পাগড়িটি তৈরি করেছেন শিল্পি হায়দার আলি। পাটভেগারা পরিবারের পাগড়ি ও এলাচের মালা তৈরি করে আসছে। হাভেরি এলাচ-সহ একাধিক মশলা উৎপাদনের জন্য বিখ্যাত। এখানকার সাংস্কৃতিও গুরুত্বপূর্ণ। শনিবার বেঙ্গালুরুপ রোডশোয়ের সময় প্রধানমন্ত্রীকে স্থানীয় ঐতিহ্যবাহী মহীশূর পেটা দান করা হয়। রিপোর্ট অনুযায়ী প্রধানমন্ত্রী মহীশূর পেটার মহিমার প্রশংসা করেছিলেন। এটি কীভাবে কর্ণাটককে সমৃদ্ধ করেছে, এর সাংস্কৃতিক ঐতিহ্যকে প্রতিফলিত করে তার প্রশংসাও করেছেন। তিনি আরও বলেন, মহীশূরের ওয়াদেয়ার রাজাগের হেডগিয়ারের শিকড় এখনও রাজ্যের জনগণের কাছে একটি গুরুত্বপূর্ণ প্রতীক।

Read more Articles on
Share this article
click me!