রোড শোয়ের মাঝে রামকৃষ্ণ মিশনের মহারাজের হাতে ফুলের তোড়া, চোখে পড়তেই নিরাপত্তা রক্ষী দিয়ে সংগ্রহ করলেন মোদী দেখুন এক সুন্দর মুহূর্তের ভিডিও

মোদীকে স্বাগত জানাতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিল সাধারণ মানুষ। মোদীকে স্বাগত জানাতে ভিড় করেছিলেন রামকৃষ্ণ আশ্রমের সদস্যরাও। মোদীর কনভয় ব্যাঙ্গালুরুর বাসাভানাগুড়িতে আশ্রমের কাছে আসতেই ভিড় উপচে পড়ে রাস্তার দু'ধারে।

 

Web Desk - ANB | Published : May 6, 2023 1:13 PM IST / Updated: May 06 2023, 08:19 PM IST

নির্বাচনের আবহে বেঙ্গালুরুতে রোড শো প্রধানমন্ত্রী মোদীর। কর্ণাটকে বিধানসভা নির্বাচনে জয় নিয়ে আশাবাদী গেরুয়া শিবির। মোদীর কথায় কর্ণাটকের সাধারণ মানুষই বিজেপি হয়ে ২০২৩ সালের বিধানসভা নির্বাচনে লড়াই করবে। তিনি আরও বলেন, বেঙ্গালুরুতে তিনি যে প্রেম আর স্নেহ দেখেছেন তা আগে কখনই দেখেননি। এদিন মোদীকে স্বাগত জানাতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিল সাধারণ মানুষ। মোদীকে স্বাগত জানাতে ভিড় করেছিলেন রামকৃষ্ণ আশ্রমের সদস্যরাও। মোদীর কনভয় ব্যাঙ্গালুরুর বাসাভানাগুড়িতে আশ্রমের কাছে আসতেই ভিড় উপচে পড়ে রাস্তার দু'ধারে।

বাসাভানাগুড়িতে আশ্রমের সামনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে স্বাগত জানাতে রাস্তার দু'ধারে এগিয়ে আসেন রামকৃষ্ণ আশ্রমের সদস্যরা। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ফুলের তোড়াও নিয়ে যান তাঁরা। মোদীর গাড়ি না দাঁড়ালেও বাসাভানাগুড়িতে আশ্রমের সামনে নিরাপত্তা কর্মীদের আশ্রমের সদস্যদের আনা ফুলের তোড়া নিতে নির্দেশ দেন তিনি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই সঙ্গে সঙ্গে ভাইরাল হতে থাকে। এখানেই শেষ নয়, রোড শোতে যাওয়ার পথে স্বামীজিদের কাছ থেকেও আশির্বাদ পান প্রধানমন্ত্রী। জয়নগর ৪র্থ ব্লকের শ্রী গুরুরায়ারা মঠের সামনে মন্ত্রালয়ের সুবুদেন্দ্র থেরতা স্বামীজির কাছ থেকে এদিন আশির্বাদ পেলেন মোদী।

মোদীকে স্বাগত জানাতে জমজমাট ব্যাঙ্গালুরু

প্রধানমন্ত্রীর রোড শোকে কেন্দ্র করে ধুমধাম আয়োজন ব্যাঙ্গালোরে। রাস্তার দু'ধারে ভিড় জমিয়েছে সাধারণ মানুষ। কারোর হাতে গেরুয়া পতাকা, কেউ আবার এসেছেন গেরুয়া জামা পড়ে। এর মাঝে একজনকে দেখা গেল নিজের পোষ্য সারমেয়কেও নিয়ে এসেছেন। সারমেয়র পরনে গেরুয়া পোশাক। ভিড়ের মধ্যেই সকলের নজড় কেড়েছে সে।

'শনিবার সকালে বেঙ্গালুরুর জনতা জনাধর্নের দর্শন করতে গিয়েছিলাম, এই জনগণ আমি আগে কখনই দেখিনি। এই জনগণের মধ্যে প্রেম আর ভালবাসা ছিল। আর ছিল স্নেহ', রোডশোর পর একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে এমনটাই বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন মোদীর রোডশো প্রায় ২৫ কিলোমিটার রাস্তা অতিক্রম করে। রাস্তার দুই ধারে ছিল বিজেপি কর্মী আর সমর্থকদের ভিড়। রাস্তার দুই ধারেই অনেকেই পরিবারের সদস্য নিয়ে এসেছিলেন। ভিড়ের মধ্যে শিশু আর মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বিশেষভাবে সক্ষম ব্যক্তিরাও এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখতে।

 

 

Share this article
click me!