Karnataka Election: স্বয়ং মুখ্যমন্ত্রীর সামনে সাপ! কর্ণাটকে বিজেপির অফিসে হুলুস্থুল কাণ্ড

বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই বিজেপির ক্যাম্প অফিসে পৌঁছনোর পরেই চোখে পড়ে যে, অফিস চত্বরে সদর্পে ঘুরে বেরাচ্ছেন নাগরাজ।

Web Desk - ANB | Published : May 13, 2023 6:43 AM IST / Updated: May 13 2023, 12:56 PM IST

কর্ণাটকে বিধানসভা ভোটের গণনার দিন একেবারে প্রথম প্রহরেই হনুমান মন্দিরে পুজো দিয়েছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই। কিন্তু, তার পরেও বিপদ তাঁর পিছন ছাড়ছে না। শনিবার সকালে শিগ্গাও এলাকায় বিজেপির একটি ক্যাম্প অফিসে গিয়েছিলেন বিদায়ী মুখ্যমন্ত্রী। তিনি সেখানে পৌঁছনোর পরেই অফিস চত্বরে চোখে পড়ল একটি বড়সড় সাপ। বহাল তবিয়তে উপস্থিত সমস্ত মানুষকে চমকে দিয়ে ঘুরে বেরাচ্ছিলেন নাগরাজ।

পদ্মের আশেপাশে সাপের আনাগোনা দেখে স্বাভাবিকভাবেই আতঙ্কের পরিবেশ তৈরি হয়। দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য সাপ উদ্ধারের কাজে ঝাঁপিয়ে পড়েন বিজেপি শিবিরে কর্মরত নিরাপত্তারক্ষীরা। দলের নেতাকর্মীদের সাথে নিয়েই সাপ উদ্ধারের কাজ দেখতে থাকেন বাসবরাজ বোম্মাই। 

শিগ্গাও এলাকার ক্যাম্প অফিস চত্বর থেকে নিরাপত্তা কর্মীদের তৎপরতায় কিছুক্ষণের  মধ্যেই পাকড়াও করা যায় সাপটিকে। নিরাপত্তা কর্মীর হাতে ঝুলে থাকাকালীন তীব্র বেগে ফণা তুলে দাঁড়ায় মাথায় খড়ম ছাপওয়ালা বিষধর গোখরো। সেটিকে হাতে ঝুলিয়ে নিয়ে তৎক্ষণাৎ পার্টি অফিসের গেট দিয়ে বেরিয়ে যান এক পুলিশকর্মী। 

কর্ণাটক বিধানসভা নির্বাচনে একে বিজেপির ভরাডুবি, তার ওপর পার্টি অফিসের নীরবতা, তারই মধ্যে আবার মুখ্যমন্ত্রীর সামনে দলীয় কার্যালয়ের সীমানার অন্দরে বিষধর সরীসৃপের আগমনে সকাল সকাল বেশ আশঙ্কায় পড়ে গিয়েছেন পদ্ম শিবিরের নেতাকর্মীরা। 

 

 

আরও পড়ুন-

Karnataka Election Result: দুর্বার গতিতে বিজেপিকে টক্কর দিয়ে ম্যাজিক ফিগার ছাড়িয়ে এগিয়ে চলেছে কংগ্রেস
Cyclone Mocha Update: আর মাত্র ২৪ ঘণ্টা, তার মধ্যেই প্রবল শক্তি নিয়ে আছড়ে পড়তে চলেছে ঘূর্ণিঝড় ‘মোকা’

Nandita Roy: হাসপাতালে ভর্তি বাঙালি পরিচালক নন্দিতা রায়, মঙ্গলকামনায় রয়েছেন সিনেমাপ্রেমীরা

Share this article
click me!