এবার 'ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড', খেতাব জয়ী কর্ণাটকের মেয়ে সিনি শেট্টি

এবার 'ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২' এর খেতাব জিতলেন কর্ণাটকের মেয়ে সিনি শেট্টি। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টার আয়োজিত এই অনুষ্ঠানে জুড়ি হিসেবে উপস্থিত ছিলেন নেহা ধুপিয়া, মালাইকা অরোরা সহ আরও অনেক সেলেব্রিটি।

Abhinandita Deb | Published : Jul 4, 2022 6:16 AM IST / Updated: Jul 04 2022, 12:12 PM IST

কর্ণাটকের সিনি শেট্টি রবিবার 'ভিএলসিসি ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড'-র গ্র্যান্ড ফিনালে 'ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২'-এর খেতাব জয় করেন। 'জিও ওয়ার্ল্ড কনভেনশন' সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে, রাজস্থানের রুবাল শেখাওয়াত 'ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ ফার্স্ট রানার আপ' হিসাবে আবির্ভূত হন এবং উত্তর প্রদেশের শিনাতা চৌহান 'ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ এর দ্বিতীয় রানার আপ' নির্বাচিত হন।

অভিনেত্রী নেহা ধুপিয়া, ডিনো মোরিয়া এবং মালাইকা অরোরা, ডিজাইনার রোহিত গান্ধী এবং রাহুল খান্না, কোরিওগ্রাফার শিয়ামক দাভার এবং প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজ এই বিশেষ সন্ধ্যার জন্য জুরি প্যানেলের অংশ ছিলেন।প্রতিযোগিতাটি  ভার্চুয়াল অডিশনের মাধ্যমে দেশের প্রতিটি কোণ থেকে সম্ভাব্য প্রতিভা খুঁজে বের করার জন্য দেশব্যাপী অনুসন্ধান শুরু করেছিল। স্কাউটিং ড্রাইভ এবং পরবর্তী ইন্টারভিউ রাউন্ড ৩১ জন রাজ্য বিজয়ীর সংক্ষিপ্ত তালিকাভুক্ত নির্বাচনের মাধ্যমে সমাপ্ত হয়েছে, আয়োজকদের তরফে জানানো হয়, ‘এই বাছাই করা ফাইনালিস্টরা মুম্বাইতে এসেছিলেন  লোভনীয় ‘ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড’ ২০২২-এর জন্য। এই প্রতিযোগীদের  প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কঠোর প্রশিক্ষণ এবং সাজসজ্জার আদব কায়দার জন্য একটি গ্রুমিং সেশন-এর আয়জন করা হয় বেস্ট মেন্টর দের তত্বাবধানে।

আরও পড়ুন,করণ জোহরের শো-তে একে অপরের মুখোশ খুলে দিয়েছেন এই সেলেব-দম্পতিরা!

আরও পড়ুন,অনিল কাপুর কে সেক্স-পজিশন শেখাচ্ছেন বরুণ! ফাঁস হলো রণভীর সিং-এর সেক্স-প্লে লিস্ট! জমজমাট কফি উইথ করণ-সেভেন!

কর্ণাটক রাজ্যের প্রতিনিধিত্বকারী, সিনি শেট্টি একজন ২১ বছর বয়সী মেয়ে, যার জন্ম মুম্বাইতে। যাইহোক, তিনি কর্ণাটকের একজন বাসিন্দা।  তিনি অ্যাকাউন্টিং এবং ফিনান্সে স্নাতক ডিগ্রী অর্জন করেছেন এবং এখন একটি পেশাদার কোর্স হিসাবে 'সিএফএ' উপাধি গ্রহণ করেছেন। তিনি নাচতে খুব ভালোবাসেন।তিনি চার বছর বয়সে নাচ শুরু করেন এবং চৌদ্দ বছর বয়সে ভরতনাট্যমে তাঁর 'আরঙ্গেট্রাম' সম্পন্ন করেন। অনলাইনে কয়েকটি নাচের ভিডিও প্রকাশ করে তিনি তাঁর আগ্রহকে একটি পূর্ণাঙ্গ পেশায় পরিণত করতে সক্ষম হন। তাঁর ঘনিষ্ঠজন ও পরিবার তাঁর শৈল্পিক এবং একাডেমিক সাধনাকে উৎসাহিত করেছিল। একটি বিপণন সংস্থা তাঁকে ইন্টার্নশিপের পরে চাকরির অফার দেয়। যেমনটি তাঁর সম্প্রদায়ের অনেক নারী কে অনুপ্রাণিত করবে, তাকে সফল হওয়ার এবং স্বাবলম্বী হওয়ার দৃঢ় উচ্চাকাঙ্ক্ষায় প্রতিষ্ঠিত করে। এই সুযোগ তাকে শিখিয়েছে যে বিশ্বাস, নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দিয়ে সবকিছু সম্ভব।

নেহা ধুপিয়া, যিনি প্রাক্তন ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স, ফেমিনা মিস ইন্ডিয়ার যাত্রা সম্পর্কে বলেছেন ‘এই প্রতিযোগিতা  আমার অমূল্য অভিজ্ঞতার স্মৃতি ফিরিয়ে আনে।’‘এটা প্রায় এই তরুণ গ্ল্যামারাস মেয়েদের সাথে আমার যাত্রার প্রতিটি মুহূর্ত কে মনে করিয়ে দেয়, যারা শক্তি এবং কমনীয়তার সাথে বিশ্বকে গ্রহণ করার জন্য এত উৎসাহ এবং প্রতিভা সম্পন্ন।’ ‘অবশ্যই, মহামারীটির পরিপ্রেক্ষিতে ডিজিটাল প্রক্রিয়ায় সম্পন্ন করা খুবই চ্যালেঞ্জিং, তবে, আমি নিশ্চিত যে সকলের মিলিত প্রচেষ্টায় এটি খুবই উত্তেজনাপূর্ণ এবং সার্থক হবে,' অভিনেত্রী একটি বিবৃতিতে জানান।

তারকা খচিত এই সন্ধ্যা, অভিনেত্রী কৃতি স্যানন, লরেন গটলিব এবং অ্যাশ চ্যান্ডলারের দুর্দান্ত পারফরম্যান্সের সাক্ষী ছিল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মনীশ পাল। ভিএলসিসি ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ অনুষ্ঠানটি স্পন্সর করে, সেফোরা, মোজ এবং রজনীগন্ধা পার্লস। 
 

Read more Articles on
Share this article
click me!