কেরল সন্ত্রাসবাদীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে, বিদায়কালে বার্তা পুলিশ প্রধানের

  • কেরল সন্ত্রাসবাদীদের মুক্তাঞ্চল
  • সন্ত্রাসবাদীদের স্লিপার সেলও থাকতে পারে 
  • মাওবাদীদের ক্ষেত্রে সঠিক পদক্ষেপ করা হয়েছিল 
  • বিদায়কালে জানিয়েছেন কেরলের বিদায়ী পুলিশ প্রধান 

Asianet News Bangla | Published : Jun 27, 2021 1:44 PM IST

সন্ত্রাসবাদীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে কেরল। শিক্ষিত মানুষদের পাশাপাশি মালায়ালিরাও সন্ত্রাসবাদীদের যোগাযোগ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। কিছু মানুষ আবার এগুলির সঙ্গে সাম্প্রদায়িক যোগ খুঁজতে মরিয়া চেষ্টা করছেন।। বিদায়কালে এমনই আশঙ্কা প্রকাশ করলেন কেরলের পুলিশ প্রধান লোকনাথ বেহরা। এশিয়ানেট নিউজের সঙ্গে একান্তে কথা বলার সময় তিনি বলেন, এখানে কোনও স্লিপার সেল নেই তা নিশ্চিত করে বলা যায় না। 

করোনা থেকে সুস্থ হয়েই মস্তিষ্কের জটিল রোগে আক্রান্ত কিশোর, চিকিৎসার খরচ আকাশ

বিদায়ী কেরলের পুলিশ প্রধান জানিয়েছেন, জঙ্গি সংগঠনে সদস্যে নিয়োগের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ স্থান হয়ে উঠেছে কেরল। স্থানীয় শিক্ষিত বাসিন্দা আর মালায়ালিরাও বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। তবে স্লিপার সেল যে নেই তা কোনও ভাবেই নিশ্চিতভাবে বলা যায় না। একই সঙ্গে মাওবাদীদের সম্পর্কেও তিনি তাঁর মতামত জানিয়েছেন। তিনি বলেন মাওবাদীদের ওপর হামলার বিষয়ে তাঁর কোনও আপসোস নেই। আগেই তাদের আত্মসমর্পণের সুযোগ দেওয়া হয়েছিল। একই সঙ্গে তিনি জানিয়েছেন সংরক্ষিত বনাঞ্চলে ইউনিফর্ম পরা ব্যক্তিরা স্থানীয় বাসিন্দাদের নিরাপত্তার ক্ষেত্রে একটি চ্যালেঞ্জ।

জম্মুতে ড্রোন হামলা পরেই আরও বড় নাশকতার ছক, উদ্ধার ৬কেজি বিস্ফোরকে ঠাসা তাজা বোমা ...

তিনি আরও বলছেন সন্ত্রাসবাদী দলগুলির হাত থেকে বাঁচতে একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে পুলিশ। নেটওয়ার্ক বাড়ানোর পাশাপাশি একাধিক পদক্ষেপ গ্রহণ করেছে। যা এই মূহূর্তে প্রকাশ্যে আনা সম্ভব নয় বলেও জানিয়েছেন তিনি। একাধিক প্রশ্নের উত্তর দিলেও বেহরা কেরলে বিজেপিকে সমর্থন করেন কিনা  তা নিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।
 

Share this article
click me!