চাষি বলে কি ধনী নন? অডি A4 গাড়ি চালিয়ে বাজারে সবজি বিক্রি করতে এলেন কেরলের কৃষক! দেখুন ভিডিও

সুজিত নামের এক তরুণ কৃষক সবজি বিক্রির জন্য একটি বিলাসবহুল অডি A4 সেডান ব্যবহার করে 'গাঁয়ের গরীব চাষিভাই'-এর চেনা ছবিকে আমূল পালটে দিয়েছেন।

Sahely Sen | Published : Sep 30, 2023 3:28 AM IST / Updated: Sep 30 2023, 11:32 AM IST

নিজের ক্ষেত থেকে শাক তুলছেন সবজি বিক্রেতা। তারপর সেই শাক বিক্রি করতে আসছেন স্থানীয় বাজারে, তাঁকে ঘিরে জমে যাচ্ছে উৎসাহী ক্রেতাদের ভিড়, এসব ছবি আমাদের চারপাশের বাজারহাটে খুব-একটা অপরিচিত নয়। কিন্তু, সবজিবিক্রেতা কৃষক যদি নিজে বাজারে শাক বিক্রি করতে আসেন চারচাকা গাড়ি চালিয়ে? তা-ও আবার বিলাসবহুল Audi A4 গাড়ি?

আজ্ঞে, হ্যাঁ। সম্প্রতি কেরল রাজ্যে ধরা পড়েছে এমনই এক অবাক করা ছবি। সেই ঘটনার ভিডিও এখন নেট মাধ্যমে দারুণ উত্তেজনার বিষয়। 

সুজিত নামের এক তরুণ কৃষক সবজি বিক্রির জন্য একটি বিলাসবহুল অডি A4 সেডান ব্যবহার করে 'গাঁয়ের গরীব চাষিভাই'-এর চেনা ছবিকে আমূল পালটে দিয়েছেন। কৃষিকাজের সঙ্গে যুক্ত থাকলেই যে নিজেকে অসহায় দরিদ্র দেখাতে হবে, সেই চেনা ধারণাকে চ্যালেঞ্জ জানিয়েছেন কেরলের সুজিত। 

ভাইরাল ভিডিওতে ধরা পড়েছে যে, তিনি ক্ষেত থেকে শাক তোলার জন্য নিজের বাবাকে সাহায্য করছেন। তারপর সেই শাক আঁটি বেঁধে একটি অটোরিকশায় তুলে বাজার পর্যন্ত নিয়ে যাচ্ছেন, আর নিজে আসছেন একটি সাদা রঙের অডি গাড়ি চালিয়ে। বাজারে চাটাই পেতে একটি অস্থায়ী দোকান স্থাপন করার পর অতি দ্রুত নিজের শাক-সবজি বিক্রি করে দিচ্ছেন। তারপর আবার সাদা ধুতি পরে সাদা অডি চালিয়ে ফিরে যাচ্ছেন নিজের বাড়িতে।

সুজিতের অডি গাড়িটি সেকেন্ড-হ্যান্ডে কেনা বলে জানা গেছে। 2.0-লিটার, 4-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন 204 hp এবং 320 Nm টর্ক রয়েছে। 7.1 সেকেন্ডে 0-100 kmph গতি নিয়ে ছুটে চলে এই বিলাসবহুল গাড়ি।

Share this article
click me!