স্কুবা ড্রাইভিং করতে নেমে আরব সাগরের গভীর বুকে পুঁতলেন মেসির কাট-আউট, লাক্ষাদ্বীপের মেসিভক্ত এখন বিশ্বকাপ জ্বরে বুঁদ

স্কুবা ড্রাইভিং করার মাধ্যমে সমুদ্রের একদন নিচে গিয়ে প্রবল প্রাচীরের মধ্যে স্থাপন করবেন মেসির এক কাট- আউট। কাভারত্তি দ্বীপের বাসিন্দা মোহাম্মদ স্বাদিখের ইনস্টাগ্রাম পোস্ট মুহূর্তের মধ্যে ভাইরাল নেটদুনিয়ায় ।

Web Desk - ANB | Published : Dec 18, 2022 4:06 PM IST

বিশ্বকাপ জ্বরে এখন কাঁপছে সারা বিশ্ব। ফিফা বিশ্বকাপের উত্তেজনা এতোই প্রবল যে তার উত্তেজনায় মাতছে এখন দেশ -বিদেশ। এর মাঝেই ভারতের মেসি ভক্তরা আরব সাগরের নিচে মেসির কাট মূর্তি লাগিয়ে গড়লো এক অনন্য নজির। আর্জেন্টিনা আর ফ্রান্সের ফাইনাল খেলা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। রাট আটটা থেকে টিভির পর্দায় মজেছে ৮ থেকে ৮০ প্রত্যেকেই। এই বহুল প্রতীক্ষিত ম্যাচ নিয়ে আবেগ -উন্মাদনা অন্য পর্যায়ে। তার আগেই মেসি ভক্ত মিঃ স্বাদিখ আর্জেন্টিনার জার্সি পরে কয়েকজন বন্ধুকে নিয়ে আরব সাগরে নামলেন স্কুবা ড্রাইভিং করতে। উদ্দেশ্যে স্কুবা ড্রাইভিং করার মাধ্যমে সমুদ্রের একদন নিচে গিয়ে প্রবল প্রাচীরের মধ্যে স্থাপন করবেন মেসির এক কাট- আউট। কাভারত্তি দ্বীপের বাসিন্দা মোহাম্মদ স্বাদিখ ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন এই ভিডিও।পোস্ট করা মাত্রেই শেয়ারের বন্যা বয়ে গেলো সামাজিক মাধ্যমগুলোতে। ভক্তির এমন নজির যে বিরল তা ফের প্রমান করলেন তিনি।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মিঃ স্বাদিখ একদল বন্ধুর সঙ্গে আর্জেন্টিনার জার্সি পরে নৌকা করে যাচ্ছেন। এর কিছুক্ষন পরই আমরা তাকে দেখতে পাই স্কুবা গিয়ারে। স্কুবা গিয়ার পরে হাতে মেসির কাট -আউট নিয়ে সাঁতার কাটছেন তিনি। এরপর প্রবাল প্রাচীরের মধ্যে দিয়েও সাঁতার কাটতে দেখা যায় তাকে। সমুদ্রের ১০০ ফুট নিচে নামের ওই প্রাচীরের মধ্যে ভিত্তিপ্রস্তর স্থাপনের মতো মেসির কাট - আউট স্থাপন করেন তিনি। এরপর মেসি ভক্তরা ওই কাট- আউটের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন।

লাক্ষাদ্বীপের বাসিন্দা স্বাদিখ ছোট থেকেই বড়ো হয়েছেন মেসির খেলা দেখে। মেসিকে তিনি নিজের ভগবানই মানেন। আর্জেন্টিনা সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারালে তিনি সমুদ্রের নিচে বন্ধুদের সঙ্গে ডিনারের প্ল্যান করেন। মেসির সাফল্য উদযাপনের এমন অভিনব উপায় দেখে বেশ চমকে গেছে নেট দুনিয়া।

আরও পড়ুন 

ফের পূর্ব সাগরে উত্তর কোরিয়ার মিসাইল পরীক্ষা, কোরিয় উপদ্বীপে সামরিক উত্তেজনা

ভারত জোড়ো যাত্রায় এবার রাহুল গান্ধীর সঙ্গে পা মেলাবেন দক্ষিণী সুপারস্টার কামাল হাসান,পদযাত্রায় চাঁদের হাট অব্যাহত

দুর্নীতিকে 'লাল কার্ড' উত্তর-পূর্ব ভারতে, বিশ্বকাপের মরশুমে ফুটবলের পরিভাষায় ভাষণ প্রধানমন্ত্রী মোদীর

Share this article
click me!