৯৬ বছর পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ,জানালেন 'ঈশ্বরের নির্দেশ' ২০৪৭ সাল পর্যন্ত কঠোর কাজ করার

বিরোধীরা যখন প্রশ্ন তুলছে তৃতীয়বার প্রধানমন্ত্রী হলেও নরেন্দ্র মোদী তাঁর মেয়াদ পুরাণ করবেন কিনা , তখনই একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়ে দিলেন ৯৫ বছর পর্যন্ত তিনি কাজ করে যাবেন। প্রশ্ন তিনি ৯৫ বছর বয়স পর্যন্ত প্রধানমন্ত্রী থাকবেন কিনা।

 

Saborni Mitra | Published : May 24, 2024 9:46 AM IST

110
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে রয়েছেন নরেন্দ্র মোদী। প্রতিপক্ষ কেউ নেই বলা যেতে পারে। বিরোধীরা বিচ্ছিন্ন। ইন্ডিয়া জোট গঠন হলেও প্রধানমন্ত্রীর নাম ঘোষণা করেনি। এই অবস্থায় প্রায় একাই ময়দানে মোদী।

210
আত্মবিশ্বাসে ভরপুর

সকাল থেকে রাত পর্যন্ত ঠাসা কর্মসূচি। এক রাজ্য থেকে অন্যরাজ্য। একাধিক মিছিল মিটিং এর সঙ্গে রোডশো। বিজেপির একমাত্র মুখ হিসেব ভোট প্রচারের প্রথম সারিতেই রয়েছেন নরেন্দ্র মোদী। দলের নেতারা একাধিক বৈঠক করলেও দলের নেতা আর কর্মীদের কাছে তাঁর চাহিদা সবথেকে বেশি।

310
বিরোধীদের বার্তা

একাধিক ভোট প্রচারে বিরোধীদের দাবি তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী বলেও মেয়াদ পূর্ণ করবেন না মোদী। দায়িত্ব দিয়ে যাবেন সবথেকে ঘনিষ্ট ও দীর্ঘকালের রাজনৈতিক সঙ্গী অমিত শাহকে। সম্প্রতি কেজরিওয়াল তেমনই দাবি করেছেন।

410
পাল্টা সওয়াল মোদীর

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নরেন্দ্র মোদী স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি ৯৬ বছর পর্যন্ত কাজ করে যাবেন।

510
ঈশ্বরের দেওয়া দায়িত্ব পালন করবেন

মোদী জানিয়েছেন, 'আমি বিশ্বাস করে ভগবান নির্দেশ দিয়েছেন ২০৪৭ সাল পর্যন্ত আমাকে রাতদিন সাত দিন কাজ করতে হবে। বিকশিত ভারতের লক্ষ্য অর্জন করতে হবে।'

610
ঈশ্বর আমাকে পাঠিয়েছেনঃ মোদী

নরেন্দ্র মোদী বলেছেন, 'আমি অনুভব করি সর্বশক্তিমান ঈশ্বর আমাকে একটি বিশেষ উদ্দেশ্যে পাঠিয়েছেন। ঈশ্বর আমাকে ২০৪৭ সালের মধ্যে বিকশিত ভারতের লক্ষ্য অর্জন করার জন্য পাঠিয়েছেন। ঈশ্বর আমাকে পাঠিয়েছেন। ঈশ্বর আমাকে শক্তি দিচ্ছেন। আমি সম্পূর্ণ আত্মবিশ্বাসী আমি ২০৪৭ সালের মধ্যে সেই লক্ষ্যটি অর্জন করব। সেই লক্ষ্যটি পুরণ না হওয়া পর্যন্ত ঈশ্বর আমাকে ডাকবেন না।'

710
২০৪৮ সালে মোদীর বয়স

বর্তমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বয়স ৭৪। সেই হিসেবে ২০৪৭ সালে মোদীর বয়স হবে ৯৬ বছর।

810
৪০০ পার স্লোগান বিজেপির নয়

এদিন সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ৪০০ পাল এটি একটি স্লোগান। এই স্লোগান বিজেপি তৈরি করেনি। এই স্লোগান তৈরি করেছে দেশের জনগণ। তিনি আরও বলেন, গত পাঁচ বছরে সংসদে বিজেপি শক্তি ছিল ৪০০র কাছাকাছি । বিরোধী অনেক দলই ইস্যুভিত্তিকভাবে তাদের সাহায্য করেছিল।

910
কেজরিওয়াল-সোরেন প্রসঙ্গ

এদিন মোদী স্পষ্ট করে জানিয়ে দেন দিল্লি ও ঝাড়ৃখণ্ডের মুখ্যমন্ত্রীকে তাঁরা জেলে পাঠাননি। এই ক্ষমতাও তাদের নেই। আদালতের নির্দেশেই তাদের জেলে যেতে হয়েছে।

1010
বারাণসীর প্রার্থী মোদী

গত দুটি নির্বাচনের মত এবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বারাণসী কেন্দ্রের প্রার্থী। দাখিল করেছেন মনোনয়ন। বারাণসীতে বিশাল রোডশো করেছেন নরেন্দ্র মোদী।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos