YS Jagan Mohan Reddy: বাসে পাথর ছুড়ল অজ্ঞাত পরিচয় ব্যক্তি, আহত অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী

কিছুদিন আগে আহত হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার আক্রান্ত হলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডি।

Soumya Gangully | Published : Apr 13, 2024 6:09 PM IST / Updated: Apr 14 2024, 12:57 AM IST

বিজয়ওয়াড়ায় বাস যাত্রার সময় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের ছোড়া পাথরে আহত হলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডি। তাঁর বাঁ চোখের ঠিক উপরে আঘাত লেগেছে। তবে এই আক্রমণের পরেও বাস যাত্রা থামাননি অন্ধ্রের মুখ্যমন্ত্রী। তিনি প্রাথমিক চিকিৎসার পর ফের যাত্রা শুরু করেছেন। জগনের বাসে হামলার জন্য তেলুগু দেশম পার্টি ও প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে দায়ী করেছে ওয়াই এস আর কংগ্রেস পার্টি। ভয় পেয়েই টিডিপি এই হামলা চালিয়েছে বলে দাবি জগনের দলের। এই ঘটনা নিয়ে অন্ধ্রের রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়ে গিয়েছে। আসন্ন লোকসভা নির্বাচনের প্রচারে এই ঘটনাকে হাতিয়ার করে বিরোধীদের আক্রমণ শুরু করে দিয়েছে ওয়াই এস আর কংগ্রেস পার্টি।

অন্ধ্রের মুখ্যমন্ত্রীর আঘাত গুরুতর নয়

ওয়াই এস আর কংগ্রেস পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘মেমানথা সিদ্ধম বাস যাত্রা’ চলাকালীন আহত হয়েছেন জগন। তাঁকে লক্ষ্য করে পাথর ছোড়ে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। এর ফলে বাঁ চোখের উপরে আঘাত পান জগন। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা দলকে সতর্ক করে দেওয়া হয়। দ্রুত তাঁর প্রাথমিক চিকিৎসা করা হয়। এরপর তিনি ফের যাত্রা শুরু করেন।

 

 

অন্ধ্রের মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গলদ?

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর এই কর্মসূচি পূর্বঘোষিত। বাস যাত্রা চলাকালীন তিনি আক্রান্ত হওয়ায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। মুখ্যমন্ত্রীর দফতর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'বিজয়ওয়াড়ার সিং নগরে বিবেকানন্দ স্কুল সেন্টারে মুখ্যমন্ত্রী যখন জনতার অভিবাদন গ্রহণ করছিলেন, সেই সময় তাঁর দিকে পাথর উড়ে আসে।' প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যে পাথরটি জগনের দিকে উড়ে আসে, সেটির গতি ছিল প্রচণ্ড। পুলিশ আধিকারিকদের সন্দেহ, গুলতির মাধ্যমে হয়তো পাথর ছোড়া হয়েছিল। এই ঘটনার তদন্ত শুরু হয়েছিল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

কাশ্মীরে মেহবুবা মুফতির গাড়ি দুর্ঘটনার কবলে, চালক আহত, কেমন রয়েছেন নেত্রী?

গাড়ির সজোরে ধাক্কায় রাস্তাতেই মৃত্যু মহিলার-গুরুতর আহত স্বামী, গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

হুইলচেয়ারে বসে বেরোলেন হাসপাতাল থেকে, বাড়ি ফিরলেন আহত মমতা বন্দ্যোপাধ্যায়, কী পরামর্শ চিকিৎসকদের

Read more Articles on
Share this article
click me!