'কংগ্রেস ৪০টা আসনও জিতবে না... এবার ৪০০ পার করবই', হুঙ্কার নরেন্দ্র মোদীর

লোকসভা নির্বাচন নিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, আমরা ৪০০ আসনে জয় পাওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। কংগ্রেস এই নির্বাচনে কোনও ছাপ ফেলতে পারবে না।

 

Saborni Mitra | Published : May 14, 2024 2:07 PM IST

বারাণসীতে মনোনয়ন দাখিল করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিশানা করেন কংগ্রেসকে। পাশাপাশি চতুর্থ দফা নির্বাচনের পরেই এই নির্বাচনে শাসক দল বিজেপি ও বিরোধী দল কংগ্রেস কতগুলি আসন পাবে তারও ভবিষ্যদ্বাণী করেন। তিনি বলেন, উত্তর প্রদেশে কংগ্রেস একটিও আসন পাবে না।

লোকসভা নির্বাচন নিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমরা ৪০০ আসনে জয় পাওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। কংগ্রেস এই নির্বাচনে কোনও ছাপ ফেলতে পারবে না। কংগ্রেস ৪০টি আসনও পাবে না বলেও জানিয়ে দেন মোদী।'যদিও আগেই মোদী বলেছিলেন তিনি কংগ্রেস এই নির্বাচনে ৫০টি আসন পাবে। চতুর্থ দফার নির্বাচনের পর মোদী কংগ্রেসের ঝুলি থেকে ১০টি আসন কেটে দেন।

Latest Videos

এদিন নরেন্দ্র মোদী রাহুল গান্ধীকেও নিশানা করেন। তিনি বলেন, ওয়েনাড থেকে রাহুল পালিয়েছে। এবার রায়বরেলি থেকে লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছেনষ আগামী দিনে সেখান থেকেও পালিয়ে যাবেন। তিনি আরও বলেন, কেরলার মানুষ ভোটে তাঁকে উচিৎ শিক্ষা দেবেন। তিনি আরও বলেন, এবার উত্তর প্রদেশের মানুষও রাহুল গান্ধীকে ওয়েনাড থেকে পালিয়ে আসার কারণ জিজ্ঞাসা করছেন। আমেঠিতে রাহুল গান্ধীর না দাঁড়ানো নিয়েও প্রধানমন্ত্রী কটাক্ষ করেন। তিনি বলেন, রাহুল নিজের প্রাক্তন কেন্দ্রেও ফিরে আসতে ভয় পাচ্ছে বলেও ইঙ্গিত দেয়।

মাঝ আকাশলক্ষ লক্ষ টাকার গয়না চুরির পর্দাফাঁস! ১০০ দিনে ২০০টি বিমানের যাত্রী 'চোর'

এদিন প্রধানমন্ত্রী পাল্টা যোগীর প্রশংসা করেন। তিনি বলেন উত্তর প্রদেশের মানুষ পরিবারতন্ত্র পছন্দ করে না। তারা একটা বিকল্প বেছে নিয়েছে। তাতেই তাদের জীবন বদলে গেছে। যোগী আদিত্যনাথের নেতৃত্বে উত্তর প্রদেশের পরিবর্তন হয়েছে। যা দেশের পাশাপাশি বিদেশের মানুষকেও আকৃষ্ট করেছে।

Viral Video: বোরখা সরিয়ে মুখ দেখে বিপাকে মাধবী লতা, হতে পারে এফআইআর- দেখুন ভিডিও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এর আগেও একাধিকবার লোকসভা নির্বাচনের ফল নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন। অন্যদিকে বিরোধী শিবিরের মমতা বন্দ্যোপাধ্যায়, কেজরিোয়ালও আসন সংখ্যা নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন। গতকালই মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেছেন, বিজেপি ১৯৫টি আসনও পাবে না, উল্টে ইন্ডিয়া জোট ৩০০র বেশি আসন পাবে। কেজরিওয়ালও বলেছেন, বিজেপি ২০০ আসন পাবে না বলেও দাবি করেছেন তিনি।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু