Narendra Modi: 'মা গঙ্গা দত্তক নিয়েছেন', মনোনয়ন দাখিল করে বারাণসীতে শক্তি প্রদর্শন নরেন্দ্র মোদীর

বারাণসী লোকসভা কেন্দ্রের জন্য তৃতীয়বার নরেন্দ্র মোদী মনোনয়ন দাখিল করলেন। বিজেপির শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন বারাণসীতে।

 

Saborni Mitra | Published : May 14, 2024 9:47 AM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার বারাণসী লোকসভা কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তার আগে সোমবার প্রায় ৬ কিলোমিটার রোডশো করে নিজের শক্তিপ্রদর্শন করেছেন। এদিন তাঁর মনোনয়নপত্র দাখিলের সময় তাঁর পাশে ছিলেন পণ্ডত গণেশ্বর শাস্ত্রী। গণেশ্বর শাস্ত্রী অযোধ্য়ায় ভগবান রামের প্রাণ প্রতিষ্ঠীর গুরুত্বপূর্ণ মুহূর্ত বা শুভতিথি নির্ধারণ করেছিলেন। তিনি ছিলেন মনোনয়নপত্র দাখিলের চার প্রস্তাবকের মধ্যে একজন। গোটা মনোয়নপর্বে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একদম পাশেই ছিলেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অন্য তিনজন প্রস্তাবক ছিলেন বৈজনাথ প্যাটেল - ওবিসি সম্প্রদায়ের একজন আরএসএস স্বেচ্ছাসেবক, লালচাঁদ কুশওয়াহা - ওবিসি সম্প্রদায়ের অন্তর্গত, এবং সঞ্জয় সোনকার - দলিত সম্প্রদায়ের অন্তর্গত। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী ভোট প্রার্থীর জন্য কমপক্ষে একজন প্রস্তাবক থাকতে হবে।

Latest Videos

BJP লোকসভা ভোটে কটি আসন পাবে? কোন রাজ্যে কেমন ফল- তার ভবিষ্যদ্বাণী যোগেন্দ্রর

বারাণসী জেলা শাসকের কার্যালয়ে মনোনয়ন দাখিল করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপরই তিনি আবারও শক্তি প্রদর্শন করেন। সোমবারের পর মঙ্গলবারই বিশাল রোড শো হয় বারাণসীতে। সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এনডিএ জোটের নতুন সদস্য রাষ্ট্রীয় লোকদলের প্রধান জয়ন্ত চৌধুরী। ছিলেন লোক জনশক্তি পার্টির প্রধান চিরাগ পাসোয়ান, আপনা দলের প্রধান অনুপ্রিয়া প্যাটেল, সুহেলদেব ভারচীয় সমাজ পার্টির ওম প্রকাশ রাজভার।

Viral Video: বোরখা সরিয়ে মুখ দেখে বিপাকে মাধবী লতা, হতে পারে এফআইআর- দেখুন ভিডিও

প্রধানমন্ত্রী এদিন মনোনয়ন দাখিল করার পরই বারাণসীর আইকনিক দশামেধ ঘাটে যান। গঙ্গার তীর উপস্থিত ছিলেন যোদী আদিত্যনাথ। গঙ্গা দর্শনের পরই মোদী যোগী আদিত্যনাথের সঙ্গে কাল ভৈরব মন্দির পরিদর্শন করেছিলেন। মন্দিরে যাওয়ার আগে মোদী বলেছিলেন, 'আমার কাশীর সঙ্গে আমার সম্পর্ক আশ্চার্যজনক। অবিচ্ছেদ্য ও অতুলনীয় ... এটা ভাষায় প্রকাশ করা যায় না!' তিনি আরও বলেন, 'আমি অভিভূত ও আবেগপ্রবণ! আপনার স্নেহের ছায়ায় কীভাবে ১০ বছর কেটে গেল তা আমি বুঝতেও পারিনি। ' তিনি আরও বলেন আজ তাঁকে মা গঙ্গা দত্তক নিয়েছেন। এদিন নরেন্দ্র মোদী বারাণসীর রুদ্রাক্ষ কনভেনশন সেন্টারে গিয়ে দলীয় কর্মীদের সঙ্গে মনবিনিময় করেন।

ইন্দোরে কংগ্রেসের খড়কুটো 'NOTA', সোশ্যাল মিডিয়ায় রীতিমত কটাক্ষ বিজেপির

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু