গোপনে পরিচারিকার পোশাক বদলানোর ভিডিও তুললেন বৃদ্ধ, তারপর ৮১ বছরের বন্ধুকে নিয়ে চলল গণধর্ষণ

েকজনের বয়স ৬০, অপরজন ৮১। দুই প্রবীন ব্যক্তিকেই গ্রেফতার করা হল গৃহ পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে।
 

Asianet News Bangla | Published : Aug 10, 2021 5:10 PM IST

মধ্যপ্রদেশের ভোপাল জেলার রতিবাদ এলাকার একটি খামারবাড়িতে একজন ৬০ বছর বয়সী ব্যবসায়ী এবং তার ৮১ বছর বয়সী েক বন্ধু এক বিবাহিত মহিলাকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। ধর্ষিতা মহিলার অভিযোগের ভিত্তিতে সোমবার ওই দুই অভিযুক্ত - শিব নারায়ণ পান্ডে এবং তাঁর বন্ধু দেবেন্দ্র পান্ডে-কে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শিব নারায়ণ একটি নিরাপত্তা সংস্থার মালিক। তার বন্ধু দেবেন্দ্র, একজন খ্যাতনামা লেখক, 'বেদাদক' ছদ্মনামে লেখে।  রেওয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপকও সে। জানা গিয়েছে দুই বন্ধু এক নিরাপত্তারক্ষীর স্ত্রীকে ধর্ষণ করে। ওই নিরাপত্তারক্ষীর স্ত্রীকে প্রায় এক বছর আগে গৃহ পরিচারিকা হিসেবে কাজ করার জন্য নিয়োগ করেছিল শিব নারায়ণ। সেই সময়ই গোপনে ওই মহিলার পোশাক পরিবর্তনের ভিডিও রেকর্ড করছিল সে। সেই ভিডিও ক্লিপ ব্যবহার করে ওই মহিলাকে সে বারবার যৌন নির্যাতন করেছে। গত রবিবার, ৮ অগাস্ট, দেবেন্দ্র নৈশভোজের আমন্ত্রণে শিব নারায়ণের খামারবাড়িতে গিয়েছিল। সেখানে দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় সে দেখে ফেলে। 

আরও পড়ুন - Afghanistan - বিশেষ বিমানে দেশ ছাড়ছেন ভারতীয়দের, শহর ঘিরে তীব্র হামলা চালাল তালিবান

আরও পড়ুন - গলায় ক্যারাটের বেল্ট পেঁচিয়ে মা'কে হত্যা করল কিশোরী, চাঞ্চল্যকর ঘটনায় উঠছে গুরুতর প্রশ্ন

আরও পড়ুন - জনসন অ্যান্ড জনসনের টিকা নিয়ে রয়েছে বিতর্ক, কতটাই বা কার্যকর এই ভ্য়াকসিন - জেনে নিন

অবসরপ্রাপ্ত অধ্যাপক কিন্তু, ওই মহিলার সহায়তায় েগিয়ে আসেনি। বরং বন্ধুর সঙ্গে অপকর্মে যোগ দেয়। দুই অভিযুক্ত মিলে েরপর ওই মহিলাকে ধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ। ফার্মহাউস ছাড়ার আগে তার ভয়ঙ্কর পরিণতি করার হুমকিও দিয়েছিল তারা। কিন্তু, েতদিন চুপ করে থাকার পর ওই মহিলা আর ই ঘটনা চেপে রাখেননি। ফোন করে নিজের স্বামীকে সম্পূর্ণ অভিজ্ঞতা বর্ণনা করেন। পরে তারা পুলিশে খবর দেয়। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে, পুলিশ েকটি গণধর্ষণের মামলা দায়ের করেছে। সোমবারই দুই অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

Share this article
click me!