Maharashtra Bus Fire: রাস্তায় উলটে দাউদাউ করে জ্বলছে বাস! ৩ শিশু সহ ২৬ জন যাত্রীর মর্মান্তিক মৃত্যু

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, হাইওয়ের ওপর বাসটি উলটে পড়ে রয়েছে এবং ভেতরে দাউদাউ করে আগুন জ্বলছে।

Sahely Sen | Published : Jul 1, 2023 2:54 AM IST / Updated: Jul 01 2023, 12:22 PM IST

রাতের অন্ধকারে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মহারাষ্ট্রের মুম্বই- নাগপুর এক্সপ্রেসওয়েতে। এবাতমাল থেকে পুনের দিকে যাওয়ার সময় শুক্রবার গভীর রাতে এই ভয়াবহ ঘটনা ঘটে যায়। ঘটনার সময় যাত্রীবাহী বাসটিতে শিশু ও মহিলা মিলিয়ে মোট ৩২ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে।

রাত্রিবেলা হঠাৎ করেই চলন্ত বাসের মধ্যে আগুন লেগে যাওয়ায় ঘুমন্ত যাত্রীরা বাইরে বেরিয়ে আসতে পারেননি। এর ফলে ঝলসে গিয়ে ২৬ জন যাত্রীর মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃতদের মধ্যে ৩ জন শিশুও রয়েছে। আরও বেশ কয়েকজন যাত্রী গুরুতরভাবে পুড়ে গিয়ে জখম হয়েছেন।

ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়, যাতে দেখা যাচ্ছে যে, হাইওয়ের ওপর বাসটি উলটে পড়ে রয়েছে এবং ভেতরে দাউদাউ করে আগুন জ্বলছে। বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ধ্বংসীভূত হয়ে গিয়েছে সম্পূর্ণ গাড়িটি। জখম হওয়া যাত্রীদের জ্বলন্ত বাসের ভেতর থেকে উদ্ধার করে বুলধানার একটি হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়েছে।

কীভাবে ওই বাসটিতে মাঝ রাতে আগুন লাগল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। হাইওয়ের ওপর অত বড় বাস উলটে যাওয়ার কারণ কী, তা-ও খতিয়ে দেখছে বুলধানা পুলিশ।

 

 

আরও পড়ুন-

চলন্ত ট্রেনে ছিনতাইবাজদের হাত থেকে ফোন বাঁচাতে গিয়ে দরিদ্র যুবকের মৃত্যু, হায়দরাবাদে মর্মান্তিক ঘটনা
Weather News: জুলাইয়ের প্রথম সপ্তাহেই একটানা বৃষ্টির পূর্বাভাস, নিম্নমুখীই থাকবে কলকাতার তাপমাত্রা

Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?

Khuti Puja: ঈদের দিন খুঁটিপুজো, নাদিম আলির কন্যা পূজিতা হলেন ‘কুমারী দুর্গা’ রূপে, বরানগর ফ্রেন্ডস এসোসিয়েশনের অনন্য উদ্যোগ

Share this article
click me!