ম্যানিকুইন সেজে শপিং মলে চুরি, চুরির অভিনব কৌশল দেখে অবাক পুলিশ কর্তারা

ম্যানিকুইন সেজে অপেক্ষা করছিল চোর। শপিং মল বন্ধ হতেই পোশাক, গয়না চুরি করে পালায় চোরেরা। শপিং মলের পক্ষ থেকে চুরির অভিযোগ দায়ের করা হয়।

Sayanita Chakraborty | Published : Oct 26, 2023 5:23 AM IST

প্রতিদিন থানায় জমা পড়ে একাধিক চুরির অভিযোগ। মোবাইল ফোন থেকে শুরু করে কোনও মূল্যবান জিনিস চুরি যাওয়া সাধারণ বিষয়। গয়না, ইলেকট্রনিক্স জিনিস থেকে শুরু করে মূল্যবান জিনিস চুরির ঘটনা ঘটেই থাকে। তেমনই এমন জিনিস চুরি করতে নানান কৌশল অনুসরণ করে থাকেন চোরেরা। তবে, সদ্য একটি চুরির ঘটনা দেখে হতবাক হলেন পুলিশ কর্তারা।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর শপিং মলে। ঘড়ির কাঁটায় তখন সন্ধ্যা। লোক থিক থিক করছে বেঙ্গালুরুর শপিং মলে। সকলেই ব্যস্ত নিজের কাজে। সেখানে ম্যানিকুইন সেজে অপেক্ষা করছিল চোর। শপিং মল বন্ধ হতেই পোশাক, গয়না চুরি করে পালায় চোরেরা। শপিং মলের পক্ষ থেকে চুরির অভিযোগ দায়ের করা হয়।

মলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে হতবাক হন বেঙ্গালুরু পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যাবেলা শপিং মনে এসে হাজির হয়েছিল সে। একটি ম্যানিকুইন দেখে তাঁর মাথায় বুদ্ধি আসে। ম্যানিকুইনকে পরানো পোশাক পরে নিজের ম্যানিকুইন সেজে দাঁড়িয়ে ছিল। শপিং মল বন্ধ হয়ে যাওয়ার পরেই দোকানে দোকানে গিয়ে হাতসাফাই শুরু করে। শপিংমলের একটি রেস্তোরাঁর গিয়ে খাওয়া দাওয়াও করেন। সুযোগ বুঝে সেই ম্যানিকুইনটিকে রেখে পালিয়ে যায়। তদন্তে নেমে পুলিশ সেই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। বর্তমানে চলছে জিজ্ঞাসাবাদ। চুরি করার এমন ঘটনা দেখে হতবাক সকলে। মলে ম্যানিকুইন সেজে চুরি করল এক ব্যক্তি। মল বন্ধ হওয়ার পর চুরি করে পালায় সে। কিংবা, যাওয়ার আগে মলের রেস্তোরাঁয় খাবার খায় সেই ব্যক্তি।

 

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

আরও পড়ুন

Ram Mandir: ২২ জানুয়ারি হচ্ছে অযোধ্যার রাম মন্দিরের প্রাণপ্রতিষ্ঠা

ঘরে বসেই স্মার্ট ফোনের সাহায্য জমা দিন লাইফ সার্টিফিকেট, বিশেষ পদ্ধতির হদিশ রইল পেনশনভোগীদের জন্য

Breaking News: 'ইন্ডিয়া' নয়, 'ভারত'! স্কুলের পাঠ্যক্রমে বদল আনতে চায় খোদ NCERT

Share this article
click me!