Viral Video: বাজছে সাইরেন! সরকারি গাড়িতে উঠে মদ্যপ হয়ে নাচ, ভিডিও দেখলে গা জ্বলে যাবে

বাজছে সাইরেন! সরকারি গাড়িতে উঠে মদ্যপ হয়ে নাচ, ভিডিও দেখলে গা জ্বলে যাবে

Anulekha Kar | Published : Jun 15, 2024 6:39 AM IST

সরকারি গাড়ির উপরে উঠে মদ্যপ নাচ! গাড়িতে রয়েছে ভারত সরকারের স্টিকার। অনবরত বাজছে সাইরেন। শুধু তাই নয় বোনেটের উপরে উঠে কারও দিকে একটা তরলও ছুঁড়ে দিচ্ছেন এক ব্যক্তি ভিডিও ভাইরাল হতেই ব্যপক শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। গাড়িরির বোনেটে উঠে কেকও কেটেছে ওই যুবক। কোনও জন্মদিন পালনের জন্যই যুবক এমন আচরণ করেছে বলে মনে করছে পুলিশ। 

এভাবে সরকারি গাড়ির উপরে এরকম অসভ্য আচরণ দেখে রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। তবে কি এই ব্যক্তি কোনও সরকারি কর্মী? যদিও তাই হয়ে থাকেন তবে ভারত সরকারের স্টিকার লাগানো গাড়িতে এইরকম কার্যকলাপ করার ধৃষ্টতা কীভাবে পেলেন? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মন্তব্যে।

Latest Videos

 গাড়িটি নয়ডার বলেই জানা গিয়েছে। এই ভিডিও শেয়ার করে এক ব্যক্তি লেখেন, " নয়ডার রাস্তায় প্রকাশ্যে  গুন্ডামি!  মদ্যপ অবস্থায় গাড়ির উপরে উঠে অসভ্যতা।  মদ্যপ অবস্থায় গুন্ডামি চলছে।  তার উপরে গাড়ির গায়ে লেখা 'ভারত সরকার 'এই  ধরনের লোকেদের জিজ্ঞাসা করুন কোন সরকারি বিভাগে কাজ করেন তাঁরা?"

এরপরেই ভিডিওটি পুলিশের চোখে পড়ে। এবং সঙ্গে সঙ্গে গাড়িটিকে আটক করেন পুলিশ। তবে এই ঘটনা অত্যন্ত নিন্দনিয় বলেই মত নেটিজেনদের। কীভাবে সরকারি গাড়িতে উঠে এই ধরনের কাজ করা হল আর অভিযুক্তই বা কোন সরকারি পদে রয়েছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে এখনও অভিযুক্তের আসল পরিচয় জানা যায়নি।

 

 

 

 

 

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের