Mangaluru Police : ফিল্মি স্টাইলে প্রকাশ্য রাস্তায় চোর ধরছে পুলিশ, হতবাক পথচলতি মানুষ, দেখুন Viral Video

চোর-পুলিশের এই কাণ্ডকারখানা দেখে ম্যাঙ্গালোরের রাস্তায় রীতিমতো যানজট লেগে যায়। এই দৃশ্য দেশে শুরুতে হতবাকও হয়ে যান বহু মানুষ। পরবর্তীতে আসল ঘটনা বুঝতে পেরেই মোবাইলে ভিডিও করতে শুরু করে দেন অনেকে।

Jaydeep Das | Published : Jan 14, 2022 12:42 PM IST / Updated: Jan 14 2022, 07:59 PM IST

কে বলেছে শুধু সিনেমার পর্দাতেই দাবাং স্টাইলে চোর-ডাকাত-দুষ্কৃতিদের কুপোকাত করে পুলিশ? মাঝে মাঝে পুলিশের সত্যিকারের হিরোগিরি দেখতে পাওয়া যায় বাস্তবের মাটিতে। সম্প্রতি ম্যাঙ্গালোর পুলিশের এমনই এক হিরোগিরিতে (Heroic activity of Police) তোলপাড় হয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। একটি ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Viral Video on Social media)। যেখানে দেখা যাচ্ছে ম্যাঙ্গালোরের এক পুলিশ কর্মী (policeman from Mangalore) ফিল্মি স্টাইলে দীর্ঘক্ষণ ধাওয়া করার পর চোরকে ধরে ফেলছেন।  সূ্ত্রের খবর, বুধবার একটি মোবাইল চুরির ঘটনা ঘটে ম্যাঙ্গালোরে। খবর পাওয়া মাত্রই এক চোরের পিছনে ধাওয়া করে পুলিশ। প্রথমে নাগালে না এলেও, শেষ পর্যন্ত ওই পুলিশ কর্মীর সঙ্গে দৌঁড়ে এঁটে উঠতে পারেনি ওই চোর। এরপরেই একবারে প্রকাশ্য রাস্তায় তাকে আটক করা হয়। শুরু হয় জিজ্ঞাসাবাদ।

ধৃত চোরকে জিজ্ঞাসাবাদ করেই তার আরও দুই সঙ্গীর খোঁজ মেলে। শেষ পাওয়া খবর অনুযায়ী তাদের দুজনকেও গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে শহরের পুলিশ কমিশনার এন শশীকুমার (Police Commissioner N Shashikumar) জানান, “শুরুতে পুলিশ রাস্তায় দুজনকে দৌড়াতে দেখে। মুহূর্তেই বোঝা যায় এক ব্যক্তির মোবাইল হাতিয়ে পালাচ্ছে তিন চোর। তারপরই তড়িঘড়ি তার পিছু ধাওয়া করে ঘটনাস্থলে থাকা পুলিশ কর্মী। রাস্তাতেই হাতেনাতে ধরাও পড়ে যায় সে। এরপরই ঘটনাস্থল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার আরও দুই সঙ্গীকে আমরা গ্রেপ্তার করেছি। এদিকে যে ব্যক্তির মোবাইল চুরি গিয়েছে তিনি আদপে একজন পরিযায়ী শ্রমিক বলে আমরা জানতে পেরেছি।এদিকে ফিল্মি স্টাইলে অভিযুক্তকে পুলিশের পাকড়াও করার একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দেদার ভাইরাল হয়েছে। ভিডিওতে স্পষ্টতই দেখতে পাওয়া যাচ্ছে কিভাবে পুলিশ চোরকে ধরেছে। এরপর তার কাছ থেকে চুরি যাওয়া মোবাইলটি উদ্ধার করে।

এদিকে চোর-পুলিশের এই কাণ্ডকারখানা দেখে ম্যাঙ্গালোরের রাস্তায় রীতিমতো যানজট লেগে যায়। এই দৃশ্য দেশে শুরুতে হতবাকও হয়ে যান বহু মানুষ। পরবর্তীতে আসল ঘটনা বুঝতে পেরেই মোবাইলে ভিডিও করতে শুরু করে দেন অনেকে। এদিকে সোশ্যাল মিডিয়ায় এই কাজ ছড়িয়ে পড়তেই ম্যাঙ্গালোর পুলিশকে প্রশংসার বন্যায় ভাসিয়ে দিচ্ছে নেটিজেনরা। অনেকেই আবার নিজের শহরের পুলিশ মহলের দুরবস্থার কথা তুলে সরবও হয়েছেন। তবে সব মিলিয়ে ম্যাঙ্গালোর পুলিশিরের এই সিনেম্যাটিক স্টাইলে চোর ধরা যা আম জনতার মনে ধরেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন- ফের মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যা, সাতসকালেই দীর্ঘক্ষণ ব্যাহত মেট্রো পরিষেবা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Suvendu Adhikari : দেখিয়ে দিলেন শুভেন্দু! 'TMC যত মারবে BJP তত বাড়বে' পাশে বসিয়ে দিলেন বার্তা!
Howrah News Today : তেতে ছিল দুই পাড়াই! হাওড়ার বাঁকড়ায় রবিবার সকালে ঘটল ভয়ানক ঘটনা, গ্রেফতার ৩