মোদীর তৃতীয় মেয়াদ দেশের অর্থনৈতিক বুনিয়াদ মজবুত করবে, আশাবাদী মনোজ লাডওয়া

ইন্ডিয়া গ্লোবাল ফোরামের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মনোজ লাডওয়ার গলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা। মোদীর তৃতীয় মেয়াদ ভারতে এক নতুন অর্থনৈতিক উন্নয়নের জয়যাত্রা শুরু করবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি।

Parna Sengupta | Published : Jun 14, 2024 6:08 AM IST / Updated: Jun 14 2024, 12:23 PM IST

ইন্ডিয়া গ্লোবাল ফোরামের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মনোজ লাডওয়ার গলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা। মোদীর তৃতীয় মেয়াদ ভারতে এক নতুন অর্থনৈতিক উন্নয়নের জয়যাত্রা শুরু করবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি। লাডওয়া বলেছেন: "প্রধানমন্ত্রী মোদীর পুনঃনির্বাচন ভারতের সমৃদ্ধি এবং বিশ্ব নেতৃত্বের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত চিহ্নিত করে৷ এই তৃতীয় মেয়াদ কেবল নির্বাচনে জয়ের ধারাবাহিকতাই বজায় রাখে নয়, একটি উন্নত জাতি হয়ে ওঠার স্বপ্নকেও সফল করে। "

তিনি বলেন প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে বিকশিত ভারত উদ্যোগটি ২০৪৭-এর মধ্যে ভারতকে উন্নত দেশে রূপান্তরিত করার জন্য একটি বিস্তৃত রোডম্যাপের রূপরেখা দেয় - ভারতের স্বাধীনতার শতবর্ষী বছরটি পরিকাঠামো, উদ্ভাবন এবং গঠনমূলক বৃদ্ধির ওপর দৃষ্টিপাত করে। "প্রধানমন্ত্রীর ট্র্যাক রেকর্ডের পরিপ্রেক্ষিতে, আমি আত্মবিশ্বাসী যে ভারত আগামী পাঁচ বছরে অভূতপূর্ব অর্থনৈতিক সংস্কার, উদ্ভাবন দেখতে পাবে যা আগে কখনও হয়নি। ভারতের জনগণের জন্য শুধু একটি সুযোগ নয়, মোদির তৃতীয় মেয়াদে ভারত এবং বিশ্বব্যাপী দেশগুলির মধ্যে শক্তিশালী বৈশ্বিক সম্পর্ক গড়ে তোলার সম্ভাবনাকে উল্লেখযোগ্যভাবে তুলে ধরবে, যাতে নানা চ্যালেঞ্জের মোকাবেলা করা যায়, উদ্ভাবন চালানো হয় এবং টেকসই উন্নয়নের কথা বলা যায়। .

Latest Videos

লাডওয়া আরও বলেন "ইন্ডিয়া গ্লোবাল ফোরাম ভারতকে বিশ্বের সঙ্গে যুক্ত করার, বিশেষত প্রযুক্তি, জলবায়ু পরিবর্তন, স্বাস্থ্য পরিষেবা এবং শিক্ষার ক্ষেত্রে অর্থপূর্ণ অংশীদারিত্বে অগ্রগতির লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ। আমি আসন্ন IGF লন্ডনের অপেক্ষায় রয়েছি যা মোদী সরকার 3.0 প্রতিনিধিত্ব করে এমন সীমাহীন সুযোগগুলিকে আরও বিশ্লেষণ করবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest