Valentine's Day 2024: রোম্যান্টিক হল না ভ্যালেন্টাইনস ডে, পা থেকে চটি খুলে হবু জামাইকে প্রেমিকার মায়ের 'ধোলাই'

ভ্যালেন্টাইনস ডে-তে সব প্রেমিক-প্রেমিকাদের ভাগ্য কি এক? এই যেমন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যাতে দেখা যাচ্ছে, ভালোবাসা-বাসিতে হেরে গিয়ে জুতোর বাড়ি খেতে হচ্ছে প্রেমিক-প্রেমিকাকে।

Sahely Sen | Published : Feb 14, 2024 6:01 AM IST

সারা বিশ্ব জুড়ে ম ম করছে ভ্যালেন্টাইনস ডে-র (Valentine's Day) গন্ধ। চারিদিকে প্রেমিক-প্রেমিকাদের উদ্দাম ভালোবাসার সেলিব্রেশন। রোম্যান্টিক চুমু থেকে প্রথমবারের প্রপোজ, ১৪ ফেব্রুয়ারি সারা দিন জুড়ে বিভিন্ন রূপে ধরা দিচ্ছে ভালোবাসা। কিন্তু, সব প্রেমিক-প্রেমিকাদের ভাগ্য কি এক? এই যেমন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যাতে দেখা যাচ্ছে, ভালোবাসা-বাসিতে হেরে গিয়ে জুতোর বাড়ি খেতে হচ্ছে প্রেমিক-প্রেমিকাকে।  


একটি রেস্তোরাঁয় প্রেমের দিন উদযাপন করছিল এক প্রেমিক-যুগল। কিন্তু, আচমকাই সেই খবর পৌঁছে যায় প্রেমিকার পরিবারের কানে। তারপরেই ঘটে যায় ধুন্ধুমার কাণ্ড! 

বেশ কয়েকজন লোকজন নিয়ে এসে রেস্তোরাঁর মধ্যে ঢুকে পড়েন প্রেমিকার মা। তারপর তিনি পা থেকে খুলে নেন নিজের চপ্পলটি। সেই চপ্পল দিয়ে চালাতে থাকেন একের পর এক এলোপাথাড়ি আঘাত! কখনও নিজের মেয়েকে কখনও মেয়ের প্রেমিককে। একটি কথাও কানে না তুলে সপাটে চপেটাঘাত চালাতে থাকেন ওই মহিলা! 

ভালোবাসা দিবসে এমন সাংঘাতিক আক্রমণের মুখোমুখি হয়ে পড়ায় কার্যত থ হয়ে যান ওই প্রেমিক। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। 


একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “তাঁদের একটি রুম নেওয়া উচিত ছিল”। অন্য আরেকজন লিখেছেন, “আচ্ছা, এটি তাঁর মেয়ে, দিনের শেষ যাই হোক না কেন, বাবা-মা ছাড়া কেউই সঙ্গে থাকবে না।” 

বেশ কয়েকজন ব্যবহারকারী আবার ওই প্রেমিক যুগলের পক্ষ নিয়েছেন এবং মহিলার সমালোচনা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "তারা ১৮ বছরের বেশি বয়সি , তাঁরা নিজের ইচ্ছায় নিজের জীবনসঙ্গী বেছে নিতে পারেন।" অন্য আরেকজন লিখেছেন, “এটার দরকার ছিল না। তিনি এরকম লজ্জাজনক পরিস্থিতি তৈরি না করে চুপচাপ নিজের মেয়েকে নিজের সঙ্গে নিয়ে চলে যেতে পারতেন।” 

 

 

Share this article
click me!