মুম্বইয়ের বড় অংশের ডিভোর্স হয় যানজটের কারনেই, দেবেন্দ্র ফড়নবিশে স্ত্রীর মন্তব্য ঘিরে চাঞ্চল্য

বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে এলেন দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অম্রুতা ফড়নবিশ।  তাঁর দাবি বাণিজ্যনগরী মুম্বইতে বড় অংশের ডিভোর্সের জন্য দায়ী শহরের যানজট। 

Jaydeep Das | Published : Feb 5, 2022 2:16 PM IST

ক্ষমতায় থাকাকালীন সময়ে একাধিকবার নানা চাঞ্চল্যকর মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ (BJP leader Devendra Fardanbish)। এবার বিতর্কিত মন্তব্যের জেরে শিরোনামে এলেন দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী অম্রুতা ফড়নবিশ (Amruta Farnabish wife of Devendra Farnabish)।  তাঁর দাবি বাণিজ্যনগরী মুম্বইতে বড় অংশের ডিভোর্সের জন্য দায়ী শহরের যানজট। এমনকী শুধুমাত্র এই সমস্যার জন্যই নাকি শহরের একটা বড় অংশের বিবাহ বিচ্ছেদ হয়। এদিকে তার এই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই জোরদার চর্চা শুরু হয়ে গিয়েছে বিভিন্ন মহলে। 

এদিন মুম্বইয়ের রাস্তাঘাট ও যানজট নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, "যানজটের কারণে লোকজন তাদের পরিবারকে সময় দিতে পারেন না। শহরের ৩ শতাংশ ডিভোর্স হয় এই যানজটের কারণেই। তিনি আরও বলেন, রাস্তায় যানজটের কারণে তাকেও বহুবার ভোগান্তিতে পড়তে হয়েছে।" নিজের দাবির সপক্ষে যুক্তি দেওয়ার সময় তিনি আরও বলেন, তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্রর স্ত্রী হিসেবে কথা বলছেন না। তিনি কথা বলছেন একজন নারী হিসেবে। অম্রুতা ফড়নবিশের এই নতুন বক্তব্য ফের মহারাষ্ট্রে তোলপাড় সৃষ্টি করেছে।

আরও পড়ুন- বাড়ছে ভোটের উত্তাপ, পঞ্জাবে মোদী নামে নতুন গানে সাড়া ফেলল বিজেপি


এই বক্তব্যের প্রতিক্রিয়ায়, মুম্বাইয়ের মেয়র এবং শিবসেনা নেত্রী কিশোরী পেডনেকর বলেছেন, "অমৃতা ফড়নবিশের যুক্তি হাস্যকর। তিনি সব সময়ই এমন কিছু হাস্যকর কথা বলতে থাকেন। এবার তাঁর বক্তব্যে হাসবেন নাকি কাঁদবেন বুঝতে পারছেন না মুম্বাইবাসী। শুক্রবার রাজ্য-বিজেপির জৈন বিভাগের 'ক্যান্সার মুক্ত মহারাষ্ট্র অভিযান' উদ্বোধন করতে এসেছিলেন দেবেন্দ্র ফড়নবিশের স্ত্রী। সেখানেই তিনি এই বক্তব্য রাখেন তিনি।  এমনকী বিবাহবিচ্ছেদের প্রধান কারণ হিসাবে মুম্বইয়ের রাস্তায় যানজট এবং রাস্তার বেহাল অবস্থা গর্তকেও কাঠগড়ায় তোলেন তিনি। পাশাপাশি তাঁর এই দাবি এটা কোনও মনগড়া তত্ত্ব নয় তিনি একটি সার্ভে সংস্থার থেকে নাকি এই তথ্য পেয়েছেন।

আরও পড়ুন- রাম মন্দিরে দিতে হবে লক্ষাধিক টাকার অনুদান, পঞ্জাবের ব্যবসায়ীর প্রধানমন্ত্রীকে লেখা সুইসাইড নোট ঘিরে চাঞ্চল্য

Share this article
click me!