৫ বছরের শিশুকে বারান্দা থেকে ছুঁড়ে ফেলে দিলেন মা, বেঙ্গালুরুতে মর্মান্তিক হত্যা

উঁচু অ্যাপার্টমেন্টের চার তলা থেকে থেকে মাত্র ৫ বছর বয়সী শিশুকন্যাকে ছুঁড়ে ফেলে দিলেন মা। মর্মান্তিক হত্যার ঘটনার সাক্ষী থাকল কর্ণাটকের বেঙ্গালুরু। 

Sahely Sen | / Updated: Aug 05 2022, 03:37 PM IST

মর্মান্তিক হত্যার ঘটনার সাক্ষী থাকল কর্ণাটকের হাই-টেক শহর। বেঙ্গালুরুর সিলিকন সিটিতে একটি উঁচু অ্যাপার্টমেন্টের চার তলা থেকে থেকে মাত্র ৫ বছর বয়সী শিশুকন্যাকে ছুড়ে ফেলে দিলেন মা। এই মর্মান্তিক ঘটনাটি ধরা পড়েছে এলাকার সিসিটিভিতে। শিশুটিকে ছুঁড়ে ফেলে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই মা। স্থানীয় বাসিন্দা এবং পুলিশের তৎপরতায় তাঁকে গ্রেফতার করা হয়েছে।

মৃত শিশুটির নাম ছিল দীথি। ওই শিশুকন্যা মানসিকভাবে সুস্থ ছিল না বলে জানিয়েছে পুলিশ। এর আগেও একবার তার মা তাকে তিন মাস আগে রেলস্টেশনে পরিত্যক্ত অবস্থায় রেখে গিয়েছিলেন। কিন্তু, তার বাবা অনেক চেষ্টায় শেষমেশ সেইবার তাকে খুঁজে বের করে বাড়িতে ফিরিয়ে আনেন।

সুষমা নামের ওই মহিলা পেশায় বেঙ্গালুরুর একজন দন্ত চিকিৎসক। শিশুটিকে তিনি নিজেদের বিল্ডিঙয়ের চতুর্থ তলা থেকে নিচে ফেলে দেন। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। শিশুটিকে ছুঁড়ে ফেলে দেওয়ার পর তিনি নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। সিসিটিভিতে ধরা পড়ে সেই ভয়ঙ্কর দৃশ্য। 


 

নিহত শিশুর বাবা টিসিএসে চাকরি করতেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেঙ্গালুরুর সাম্পাঙ্গি রামা নগরের অদ্বৈত আশ্রয় অ্যাপার্টমেন্টে। এ ঘটনায় মায়ের বিরুদ্ধে সাম্পাঙ্গী রামানগর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গেছে অভিযুক্ত মহিলা তাঁর মেয়েকে নিয়ে বারান্দায় হাঁটছেন এবং তারপরেই তাকে নিচে ফেলে দিলেন।

পুলিশ ব্যাখ্যা করেছে যে, অভিযুক্ত সুষমা ভরদ্বাজ নিজেও তাঁর সন্তানকে ফ্ল্যাট থেকে ছুঁড়ে ফেলার পরে আত্মহত্যার চেষ্টা করেছিল, কিন্তু প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করেছেন। সিকেসি গার্ডেনের অদ্বৈত আশ্রয় অ্যাপার্টমেন্টের চতুর্থ তলায় থাকতেন এই দম্পতি। সুষমার বিরুদ্ধে তাঁর স্বামী কিরণের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়। শিশুটি মানসিক ও শারীরিকভাবে অন্যান্য সাধারণ শিশুদের মতো না হওয়ার দরুন ওই দন্ত চিকিৎসক মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলেই মনে করছেন পুলিশ কর্তারা। 


ট্রাফিক বনাম আবহাওয়া, বেঙ্গালুরু নিয়ে মজার ভিডিও বানিয়ে ভাইরাল হায়দ্রাবাদের অনুজ
রাস্তায় ঘাটে এই চিহ্নের মানে জানেন? খোলসা করল বেঙ্গালুরু ট্রাফিক পুলিশ
কর্ণাটকে পৌঁছল ইন্ডিয়া ৭৫ যাত্রা, রাজভবনে অভর্থ্যনা জানালেন কর্ণাটকের রাজ্যপাল

Share this article
click me!