সজ্জন জিন্দালের বিরুদ্ধে মুম্বইয়ের জনপ্রিয় অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ, কিচ্ছু করেননি-দাবি ব্যবসায়ীর

অভিযুক্ত সজ্জন জিন্দাল তার হাত ধরে বিকেসির একটি কর্পোরেট ভবনের উপরে একটি বাথরুমে নিয়ে যায়, যেখানে সে তার সঙ্গে শারীরিক সম্পর্কের চেষ্টা করে বলে অভিযোগ।

Parna Sengupta | Published : Dec 18, 2023 4:53 AM IST

৩০ বছর বয়সী এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল কোটিপতি ব্যবসায়ীর বিরুদ্ধে। ওই মহিলা ধর্ষণের অভিযোগে মামলা করেছে বিকেসি থানায়। এই ব্যবসায়ী আর কেউ নন, সজ্জন জিন্দাল। পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে নির্যাতিতা জানায়, ঘটনাটি ঘটে ২০২২ সালের ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে। অভিযুক্ত সজ্জন জিন্দাল তার হাত ধরে বিকেসির একটি কর্পোরেট ভবনের উপরে একটি বাথরুমে নিয়ে যায়, যেখানে সে তার সাথে শারীরিক সম্পর্কের চেষ্টা করে বলে অভিযোগ। ভুক্তভোগীর অভিযোগ, ওই ব্যবসায়ী তাকেও অস্বাভাবিক যৌন শোষণের শিকার করেন। যদিও সজ্জন জিন্দাল মহিলার অভিযোগ অস্বীকার করেছেন।

পুলিশের কাছে রেকর্ড করা বিবৃতি অনুসারে, অভিযুক্তের সাথে ভিকটিমটির প্রথম দেখা হয়েছিল ২০২১ সালে দুবাইতে একটি আইপিএল ম্যাচ চলাকালীন। এর পরে, জয়পুরে এনসিপি নেতার ছেলের বিবাহ পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর দ্বিতীয় বৈঠক হয়েছিল। এরপর তাদের মধ্যে মোবাইল ফোনে মেসেজ আদান-প্রদান শুরু হয়।

অভিযোগ প্রত্যাহারের জন্য চাপের অভিযোগ

পরে সজ্জন জিন্দাল নাকি হঠাৎ তার মোবাইল নম্বর ব্লক করে দিয়ে তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন। যেহেতু অভিযুক্ত একটি স্বনামধন্য ব্যবসায়ী পরিবারের সদস্য, তাই তিনি প্রথমে ভয় পেয়েছিলেন এবং অভিযোগ দায়ের করেননি। কিন্তু মামলা দায়েরের পর অভিযুক্তের পরিবারের লোকজনও অভিযোগ তুলে নিতে তার ওপর চাপ সৃষ্টি করে। তাকে ঘুষের প্রস্তাবও দেওয়া হয়েছিল, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

কোনো গ্রেপ্তার করা হয়নি

একজন আধিকারিক বলেছেন যে নির্যাতিতার বক্তব্যের ভিত্তিতে, পুলিশ আইপিসির ৩৭৬, ৩৫৪, এবং ৫০৬ ধারার অধীনে একটি এফআইআর নথিভুক্ত করেছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

ওই মহিলা কে

মহিলার সোশ্যাল মিডিয়া প্রোফাইল তাকে অভিনেত্রী হিসাবে পরিচয় দেয়। সজ্জন জিন্দাল মার্কিন ডলার ২৩ বিলিয়নের মালিক। তিনি JSW গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর। রবিবার সন্ধ্যায় জারি করা এক বিবৃতিতে জিন্দাল অভিযোগগুলোকে মিথ্যা ও ভিত্তিহীন বলেছেন।

কী বললেন সজ্জন জিন্দাল?

শিল্পপতির ব্যক্তিগত বিবৃতিতে বলা হয়েছে, 'তিনি তদন্তে পূর্ণ সহযোগিতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। যেহেতু তদন্ত চলছে, আমরা এই পর্যায়ে আর মন্তব্য করা থেকে বিরত থাকব। পরিবারের গোপনীয়তাকে সম্মান করার জন্য অনুরোধ করছি।

কী অভিযোগ ওই মহিলার?

ওই মহিলা দাবি করেন যে তিনি পরে শহরতলির বান্দ্রার একটি হোটেলে এবং দক্ষিণ মুম্বাইয়ের জিন্দাল ম্যানশনের ভিতরে জিন্দালের সাথে দেখা করেছিলেন এবং এমনকি তাকে যৌন নির্যাতনের অভিযোগ করার আগে একটি গাড়িতে তার সাথে ড্রাইভ করতে গিয়েছিলেন। এফআইআর-এ তিনি উল্লেখ করেছেন যে যৌন হয়রানির অভিযোগের পর থেকে জিন্দাল তার সাথে যোগাযোগ এড়াচ্ছেন।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!