পর্ণগ্রাফি দেখে যৌন সম্পর্কের ইচ্চে, নাবালিকা দিদিকে ধর্ষণ করল ২ বছরের ছোট ভাই

ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে মুম্বইয়ের ভাসিতে। কিশোরীর বয়ান অনুযায়ী নাবালিকা আর তার ছোট ভাই একই সঙ্গে ডিসেম্বর মাসে পর্ণগ্রাফি দেখছিল।

 

Saborni Mitra | Published : May 21, 2024 3:25 PM IST

ভয়ঙ্কর ঘটনা মুম্বইতে। পর্ণগ্রাফি দেখে ১৫ বছরের দিদিকে ধর্ষণ করল ১৩ বছরে ভাই। কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার পরেই ঘটনা প্রকাশ্যে আসে। রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কিশোরীর গর্ভপাতের জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পরই গোটা ঘটনা প্রকাশ্যে আসে।

ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে মুম্বইয়ের ভাসিতে। কিশোররা বয়ান অনুযায়ী নাবালিকা আর তার ছোট ভাই একই সঙ্গে ডিসেম্বর মাসে পর্ণগ্রাফি দেখছিল। সেই সময়ই তারা সেক্স করার চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়। তারপর জানুয়ারি মাসেই নাবালিকার ভাই জোর করে দিদিকে ধর্ষণ করে। মেয়েটি জানায় সেই সময়ই সে বাধা দিয়েছিল। কিন্তু ভাই তার কথা শোনেনি। তারপরই মেয়েটির ঋতুস্রাব বন্ধ হয়ে যায়। পরে পরিবারকে গোটা ঘটনা জানায়। পরিবারের সদস্যরা নাবালিকার গর্ভপাতের জন্য হভাসি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে গোটা ঘটনা জানায়। পুলিশ সূত্রের খবর গোটা ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল পরিবারের সদস্যরা। কিন্তু  এজাতীয় ঘটনা নিয়ে কাটাছেঁড়া শুরু হয়েছে। প্রশ্নের মুখে পড়েছে পরিবারের সদস্যরাই। কারণ তারা কি করে নাবালক সন্তানদের পর্নগ্রাফি দেখার অনুমতি দিল। যদি অনুমতি না অনুমতি দেওয়া হয় তাহলে  কী করেই বা দুই সন্তান নীল ছবি দেখার সুযোগ পেল। পুলিশ সূত্রের খবর সবকিছুই খতিয়ে দেখা হচ্ছে। অভিভাবকদের আরও বেশি সচেতন হওয়া জরুরি বলেও দাবি করেছে পুলিশ।

পুলিশ নাবালকের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করে। মুম্বইয়ের ভাসির খান্দেশ্বর থানার পুলিশ তদন্ত করেছিল। অভিযুক্ত ও নির্যাতিতা দুজনেই নাবালক হওয়ায় শিশু কল্যাণ কমিশন পরবর্তী পদক্ষেপ নেবে।

এর আগে এজাতীয় ঘটনা ঘটেছিল উত্তর প্রদেশের গাজিয়াবেদে। সেখানে দুইভাই মিলে ১৪ বছরের বোনকে গণধর্ষণ করেছিল। লাগাতার গণধর্ষণের কারণে মেয়েটি গর্ভাবতী হয়ে পড়ায় ঘটনা প্রকাশ্যে এসেছিল।

 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
AC Installed in Nadia School | প্রবল গরমে নাজেহাল পড়ুয়ারা, চাঁদা তুলে ক্লাসরুমে AC বসালেন শিক্ষকরাই
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা