Groom Wanted: বার্ষিক ১ কোটি টাকা আয় হলে তবেই বিয়ে, মুম্বইয়ের যুবতীর দাবি ঘিরে সরগরম সোশ্যাল মিডিয়া

সম্পর্কের ক্ষেত্রে ভালোবাসা, পারস্পরিক বোঝাপড়া গুরুত্বপূর্ণ না টাকা? এ বিষয়ে তর্ক নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় মুম্বইয়ের এক যুবতীর পোস্ট ঘিরে নতুন করে এই তর্ক শুরু হয়েছে।

Soumya Gangully | Published : Apr 4, 2024 11:17 AM IST / Updated: Apr 04 2024, 05:38 PM IST

নিজের বয়স ৩৭ বছর। বার্ষিক আয় ৪ লক্ষ টাকার মতো। কিন্তু চাহিদা আকাশছোঁয়া। বিয়ের জন্য পাত্র খোঁজা শুরু করেছেন। পাত্র হতে হবে উচ্চশিক্ষিত। শল্য চিকিৎসক বা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হলে ভালো হয়। অন্য কোনও পেশায় উচ্চ পদে আসীন হলেও চলবে। তবে বার্ষিক আয় হতে হবে অন্তত ১ কোটি টাকা। পাত্রর নিজের বাড়ি থাকতে হবে। পাত্র যদি বিদেশে থাকেন তাহলেও চলবে। তবে ইউরোপে, বিশেষ করে ইটালিতে থাকলে ভালো হয়। এই দাবিগুলি পূরণ হলে তবেই বিয়ের পিঁড়িতে বসতে রাজি হবেন মুম্বইয়ের এই যুবতী। তাঁর এই দাবি সম্বলিত পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বিয়ের জন্য এমন দাবি ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় তুুমুল আলোচনা চলছে।

'পাত্র চাই' বিজ্ঞাপন ঘিরে বিতর্ক

দেশ বা বিশ্ব যতই আধুনিক হোক না কেন, এখনও অনেক মহিলাই অর্থের জন্য পুরুষ সঙ্গীর উপর নির্ভর করে থাকেন। মুম্বইয়ের এই যুবতীও বুঝিয়ে দিয়েছেন, তিনি স্বামীর আয়ের উপর নির্ভর করে থাকতে চান। এই যুবতীর বাবার মৃত্যু হয়েছে। তাঁর মা, ছোট বোন ও ছোট ভাই বর্তমান। মুম্বইয়ের মতো শহরে বার্ষিক ৪ লক্ষ টাকায় বিলাসবহুল জীবনযাপন করা যায় না। কিন্তু এই যুবতী বিলাসবহুল জীবন চান। সেই কারণে তিনি কোটিপতি স্বামী চাইছেন।

 

 

নেটিজেনদের তীব্র সমালোচনা

বিয়ের জন্য এত শর্ত চাপানোয় মুম্বইয়ের এই তরুণীর সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, যাঁর নিজের রোজগার খুব বেশি নয় এবং বয়সও নেহাত কম নয়, তাঁর বিয়ের জন্য পাত্র চেয়ে এতরকম দাবি করা উচিত নয়। যে কোনও পেশাতেই বছরে ১ কোটি টাকা রোজগার করা সহজ নয়। যাঁরা এই অর্থ রোজগার করেন, তাঁরা এত দাবি মানতে রাজি হবেন না।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Matrimonial Sites Mistakes: অনলাইনে বিয়ের পাত্র-পাত্রী খুঁজে ভুল করছেন নাতো? দেখে নিন যাচাই করার সঠিক পদ্ধতি

বর খুঁজে দিলেই 'ঘটক বিদায়' কড় কড়ে ৪ লক্ষ টাকা, টিকটকেই পাত্র চাই বলে বিজ্ঞাপণ আমেরিকার সুন্দরীর

আপনি কি ম্যাট্রিমোনিয়াল সাইটে বিয়ের পাত্র-পাত্রী খুঁজছেন? তাহলে এই ৫টি মিথ্যা থেকে সাবধান

Share this article
click me!