দুর্ঘটনার কবলে মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস! ধাক্কা মালগাড়িকে, কামরায় লাগল আগুন

ফের একবার রেল দুর্ঘটনা। এবার দুর্ঘটনার মুখে পড়ল কর্নাটকের মাইসুরু থেকে বিহারের দ্বারভাঙাগামী বাগমতী এক্সপ্রেস। 

Subhankar Das | Published : Oct 11, 2024 5:02 PM IST / Updated: Oct 11 2024, 10:54 PM IST

ফের একবার রেল দুর্ঘটনা। এবার দুর্ঘটনার মুখে পড়ল কর্নাটকের মাইসুরু থেকে বিহারের দ্বারভাঙাগামী বাগমতী এক্সপ্রেস। শুক্রবার, রাতে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের কাছেই একটি মালগাড়ির সঙ্গে সংঘর্ষে বেলাইন হয়ে যায় ট্রেনটির তিনটি কামরা। জানা যাচ্ছে, দুটি কামরায় আগুনও ধরে যায়।

সূত্রের খবর, কাভারাইপেট্টাই রেলওয়ে স্টেশনের কাছে ওই মালগাড়িটি দাঁড়িয়ে ছিল। সেই সময় দ্রুতগতির বাগমতী এক্সপ্রেস মালগাড়িটিকে ধাক্কা মারে। এদিকে এই সংঘর্ষের কারণে আগুন লেগে যায় দুটি কামরায়। জানা যাচ্ছে, এই ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন বলেও স্থানীয় একটি সূত্র জানাচ্ছে। তবে রেল মন্ত্রকের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।

Latest Videos

তামিলনাড়ু পুলিশের তরফে থেকে জানানো হয়েছে, রাত ৮টা ৫০ মিনিট নাগাদ চেন্নাইয়ের অদূরে কাভারাইপেট্টাই রেল স্টেশনের কাছে ১২৫৭৮ মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস দুর্ঘটনার মুখে পড়ে।

এই ঘটনার খবর পেয়েই রওনা দিয়েছে উদ্ধারকারী দল।

স্থানীয় সূত্রের খবর, কাভারাইপেট্টাই রেলওয়ে স্টেশনের কাছে ওই মালগাড়িটি দাঁড়িয়ে ছিল। ঠিক সেই সময় দ্রুতগতির বাগমতী এক্সপ্রেস মালগাড়িটিকে ধাক্কা মারে। সংঘর্ষের কারণে আগুন লেগে যায় দুটি কামরায়। ঘটনায় বেশ কয়েক জন হতাহত হয়েছেন বলে স্থানীয় একটি সূত্র জানাচ্ছে। তবে রেল মন্ত্রকের তরফে এখনও কিছু জানানো হয়নি।

ওদিকে তামিলনাড়ু পুলিশের তরফে জানানো হয়েছে, রাত ৮টা ৫০ মিনিট নাগাদ চেন্নাইয়ের অদূরে কাভারাইপেট্টাই রেল স্টেশনের কাছে ১২৫৭৮ মাইসুরু-দ্বারভাঙা বাগমতী এক্সপ্রেস দুর্ঘটনার মুখে পড়েছে। সূত্রের খবর, ঘটনার খবর পেয়েই রওনা দিয়েছে উদ্ধারকারী দল। তবে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, দক্ষিণ রেলের ভারপ্রাপ্ত আধিকারিকদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা করা হলেও তাঁরা ফোন তোলেননি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বর্তমানে কেমন পরিস্থিতি অনিকেতের? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ ডাক্তার সোমা মুখোপাধ্যায়
Borisha সর্বজনীন দুর্গোৎসবের এবারের থিম ‘রুদ্রাণী’ অনন্য থিম কেড়েছে মানুষের নজর! | Durga Puja 2024
ঢাকের তালে দেবী বন্দনা #shorts #durgapuja #durgapuja2024 #durgapujashorts
অষ্টমীতে উপচে পড়া ভিড় Baksara উদয় সমিতিতে! ঢাকের তালে চলে দেবীর আরাধনা! | Durga Puja 2024
এখন কেমন আছেন অনিকেত? বড় আপডেট দিলেন চিকিৎসক সোমা মুখোপাধ্যায় | Aniket Mahata Health Update