'ওকে টাটা বাই বাই', রতন টাটার প্রয়ানে সোশ্যাল মিডিয়া পোস্ট করে বিপাকে CEO

প্রয়াত রতন টাটা। তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন দেশের প্রথম সারির ব্যক্তিত্বরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে অনেকেই শ্রদ্ধা জানিয়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়া রতন টাটাকে শ্রদ্ধা জানিয়েছে রীতিমত বিতর্কে পড়েছেন বিজয় শেখর শর্মা।

Saborni Mitra | Published : Oct 11, 2024 8:06 AM IST / Updated: Oct 11 2024, 01:56 PM IST

প্রয়াত রতন টাটা। তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন দেশের প্রথম সারির ব্যক্তিত্বরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে অনেকেই শ্রদ্ধা জানিয়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়া রতন টাটাকে শ্রদ্ধা জানিয়েছে রীতিমত বিতর্কে পড়েছেন বিজয় শেখর শর্মা। তিনি বর্তমানে Paytm CEO। অনেকেই তাঁকে পোস্টটি মুছে ফেলার অনুরোধ করেন। তিনি সোশ্যাল মিডিয়া থেকে পোস্টটি ডিলিটও করেন। কিন্তু তারপরেও সেই পোস্টের স্ক্রিন সোশ্যাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কী লেখা ছিল পোস্ট? পোস্টের শেষ লাইন নিয়েই বিতর্ক তৈরি হয়েছে। সেখানে লেখা ছিল, 'ওকে টাটা বাই বাই' তিনি রতম টাটা সম্পর্কে আরও বলেছেন, 'একজন কিংবদন্তি যিনি প্রতিটি প্রজন্মকে অনুপ্রাণিত করবেন। পরবর্তী প্রজন্মের উদ্যোক্তারা ভারতের সবচেয়ে নম্র ব্যবসায়ীর সঙ্গে কাজ করা থেকে বঞ্চিত হবেন। স্যালুট, স্যার।' কিন্তু শেষ লাইনে ওকে টাটা বাই বাই বলায় তাঁর পোস্টটি বিতর্কের মধ্যে পড়ে। অনেকেই বলেছেন বিজয় শর্মা সংবাদে থাকার সুযোগ হারাতে চান না।

Latest Videos

বুধবার গভীর রাতে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে মৃত্যু হয় রতন টাটার। বৃহস্পতিবার পার্সি নিয়ম অনুযায়ী শেষকৃত্য সম্পন্ন হয়। রতন টাটাকে শ্রদ্ধা জানিয়েছেন,নরেন্দ্র মোদী, অমিত শাহ। শ্রদ্ধা জানিয়েছেন, দেশের প্রথম সারির শিল্পপতিরাও। কিন্তু বিতর্ক তৈরি হয়েছে বিজয় শর্মার পোস্ট ঘিরে। যদিও নেটিজেনদের অনুরোধে সেই পোস্ট মুছে ফেলেছেন তিনি। তবে বিতর্ক থামেনি এখনও। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

কলকাতায় এসে নাম না করে মমতাকে চরম হুঁশিয়ারি জেপি নাড্ডার, দেখুন কী বললেন | JP Nadda
'নিশ্বর নিস্তারিণী' কলকাতার বুকে বঞ্চিতদের এক টুকরো বস্তি | Durga Puja 2024 | Jodhpur Park 2024 |
অবস্থা আশঙ্কাজনক! কোমায় যাওয়ার সম্ভাবনা অনিকেতের, দেখুন কী বললেন চিকিৎসক
বর্তমানে কেমন পরিস্থিতি অনিকেতের? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ ডাক্তার সোমা মুখোপাধ্যায়
গোটা সংবিধানের 'অন্দরমহল' দেখে আসুন সন্তোষপুর ত্রিকোণ পার্কের পুজো | Durga Puja 2024 | Santoshpur