Viral video of Modi: সত্যি কি ফুচকা বিক্রি করছেন মোদী! দেখুন অনিল ঠক্করের ভাইরাল ভিডিও

চুলের স্টাইল আর সাদা দাঁড়- হঠাৎ করলে দেখলে নরেন্দ্র মোদী বলে অনেকেই ভুল করবেন। পাশাপাশি মোদীর মতই পাঞ্জাবি পরেন অনিল ভাই ঠক্কর। দেখুন নকল নরেন্দ্র মোদীকে।

 

Saborni Mitra | Published : Apr 27, 2024 11:03 AM IST

নির্বাচনী মরশুমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নরেন্দ্র মোদীর ডুপলিকেট। চুলের ছাঁট থেকে শুরু করে পোশাক -সবেতেই রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছোঁয়া। নাম অনিল ভাই ঠক্কর। তিনিও নরেন্দ্র মোদীর মত গুজরাটের বাসিন্দা। আনন্দে তুলসি পানিপুরি কেন্দ্রের মালিক। স্থানীয়দের কাছে তিনি নরেন্দ্র মোদী নামেই পরিচিত। মোদীর মত দেখতে ও তাঁর স্টাইল নকল করার জন্যই তাঁকে অনেকেই মোদী নামে ডাকে।

চুলের স্টাইল আর সাদা দাঁড়- হঠাৎ করলে দেখলে নরেন্দ্র মোদী বলে অনেকেই ভুল করবেন। পাশাপাশি মোদীর মতই পাঞ্জাবি পরেন অনিল ভাই ঠক্কর। দেখুন নকল নরেন্দ্র মোদীকে।

 

 

অনিল ভাই ঠক্করস জুনাগড়ের বাসিন্দা। তিনি ১৮ বছর বয়স থেকে ফুচকা বিক্রি করেন। দীর্ঘ দিন ধরেই তুলসী পানিপুরি সেন্টারের সঙ্গে যুক্ত। বর্তমানে তাঁর বয়স ৭১। ফুচকা খেতে আসা গ্রহকদের কাছে তাঁর বাড়তি আকর্ষণ তাঁর চেহার। অনেক খোদ্দের আবার সেলফি না তুলে সেখান থেকে নড়েন না। ফুচকা বিক্রির সঙ্গে গ্রাহকদের ফুচকার আবদারও মেটান তিনি। অনিল ভাই ঠক্কর বলেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সাদৃশ্য থাকার কারণে তিনি স্থানীয় ও পর্যটক উভয়ের কাছ থেকে অনেক ভালবাসা ও সম্মান পান। তিনি আরও বলেছেন, বলেছিলেন যে তিনি প্রধানমন্ত্রীর মূল্যবোধের দ্বারা গভীরভাবে অনুপ্রাণিত এবং যেমন পরিষ্কার-পরিচ্ছন্নতার উপর জোর দেন, তেমনি তিনি তার স্টলটি অনবদ্যভাবে পরিষ্কার রাখেন।

অনিল ভাই ঠক্কর প্রধানমন্ত্রী মোদীর একমাত্র ডপেলগ্যাঞ্জার নন। বিকাশ মহন্তে - যিনি মুম্বাইয়ের মালাড থেকে এসেছেন - প্রধানমন্ত্রীর সাথে তারও অদ্ভুত মিল রয়েছে। এই বছরের শুরুর দিকে, তাকে গর্ভা বাজানো দেখানো একটি ভিডিওকে প্রধানমন্ত্রী মোদীর ডিপফেক বলে ভুল করা হয়েছিল।

 

Read more Articles on
Share this article
click me!