Viral Video: ক্যামেরার সামনেই ব্রিজের ওপর থেকে সোজা তলায় ঝাঁপ, প্রেমে আঘাত পেয়ে এ কি করলেন তরুণী!

কারুর কোনও অনুরোধে কর্ণপাত না করে সকলের সামনেই আচমকা ব্রিজের ওপর থেকে সোজা একেবারে নিচের দিকে ঝাঁপ দিয়ে দেন তরুণী।

Sahely Sen | Published : Jan 16, 2024 3:16 AM IST

প্রেমিকের সঙ্গে বেঁধেছিল গোলযোগ, প্রেমে আঘাত পেয়ে মর্মান্তিক সিদ্ধান্ত নিয়ে ফেললেন এক তরুণী। চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের নভি মুম্বইতে। এখানে পথচলতি জনতার সামনে, ক্যামেরা অন থাকাকালীনই সাংঘাতিক কাণ্ড ঘটিয়ে ফেললেন তিনি। সেই কাণ্ডের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


-

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একটি উঁচু ব্রিজের ওপর থেকে নিচের নদীতে ঝাঁপ দেওয়ার চেষ্টা করছেন তরুণী। তাঁর আশেপাশে জমা হয়ে গেছে প্রচুর লোকজন। তাঁরা প্রত্যেকে ওই তরুণীকে নিরাপদে সেই চেষ্টা থেকে বিরত করে ব্রিজের ধার থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করতে থাকেন। তরুণীকে ঝাঁপ না দেওয়ার জন্য অনেক পথচারীকে অনুরোধও করতে দেখা যায়। 


-

কিন্তু, কারুর কথাই গ্রাহ্য করেননি আঘাতপ্রাপ্ত প্রেমিকা। কোনও অনুরোধে কর্ণপাত না করে সকলের সামনেই আচমকা ব্রিজের ওপর থেকে সোজা একেবারে নিচের দিকে ঝাঁপ দিয়ে দেন তিনি। ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ের তালোজা এলাকায়, ওই উড়ালপুলের পর্ব ১ এবং পর্ব ২-এর মাঝামাঝি জায়গা থেকে লাফ দিয়েছিলেন তরুণী। এই ঘটনার ভিডিও ফুটেজটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক আলোড়নের সৃষ্টি করেছে। 

-

সূত্রের খবর, প্রেমের সম্পর্কে অবনতি হওয়ার কারণে ওই তরুণী এই চরম পদক্ষেপ নিয়েছেন। তবে, শেষ পাওয়া খবর অনুযায়ী, ঝাঁপ দিয়ে পড়লেও ব্রিজের নীচ থেকে তরুণীকে সফলভাবে উদ্ধার করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। 

 

 

Share this article
click me!