Ayodhya Ram Mandir: রাম মন্দিরের সাজে সেজে উঠেছে নিউ ইয়র্ক, অযোধ্যার উদ্দেশ্যে রওনা হলেন ভিকি-ক্যাটরিনা

অযোধ্যার উদ্দেশ্যে যাত্রা করলেন ‘শ্যাম বাহাদুর’-খ্যাত অভিনেতা ভিকি কৌশল এবং বলিউডের স্বপ্নসুন্দরী ক্যাটরিনা কাইফ । রাম মন্দিরের উদ্বোধন অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হবে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে।

Sahely Sen | Published : Jan 22, 2024 3:59 AM IST

উত্তর প্রদেশের অযোধ্যায় ভগবান শ্রী রামের বিগ্রহে প্রাণ প্রতিষ্ঠা হবে ২২ জানুয়ারি, সোমবার (Ayodhya Ram Mandir) । তারই বিরাট আয়োজনের উদ্দীপনা ছড়িয়ে পড়েছে ভারত থেকে সুদূর আমেরিকায়। নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারে উড়েছে হিন্দুত্বের ধ্বজা। পৃথিবীর বিভিন্ন প্রান্তে উঠছে ‘জয় শ্রী রাম ’ ধ্বনি। 



সোমবার বেলা সাড়ে ১২টা নাগাদ রামের মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা করা হবে। এই মহান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশের এবং বিদেশের বহু হেভিওয়েট অতিথিরা। সারা দেশ জুড়ে বহু সিনেমা হলে লাইভ সম্প্রচার করা হবে রাম মন্দিরের উদ্বোধন অনুষ্ঠান , সরাসরি সম্প্রচারিত হবে নিউ ইয়র্কের টাইমস স্কোয়ারেও (Times Square) । মন্দিরের দ্বার খুলে দেবেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) । সোমবার বেলা ১১টা নাগাদই রাম মন্দিরে পৌঁছে যাবেন নমো (PM Modi) ।

 



অযোধ্যায় রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে আগেই পৌঁছে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) । এবার অযোধ্যার উদ্দেশ্যে যাত্রা করলেন ‘শ্যাম বাহাদুর’-খ্যাত অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal ) এবং বলিউডের স্বপ্নসুন্দরী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । মুম্বই বিমানবন্দরে একসঙ্গে হাত ধরে দেখা গেল ভি-ক্যাট জুটিকে। বিমানে ওঠার আগে পাপারাৎজিদের তরফ থেকে তাঁদের সামনে উঠল ‘জয় শ্রী রাম’ ধ্বনি।

 

 

Read more Articles on
Share this article
click me!