Viral Video: উদ্বোধনের আগেই সলিল সমাধি, নীতিশের রাজ্যে আরও এক সেতু-ভঙ্গ- দেখুন ভিডিও

১২ কোটি টাকা ব্যায় করে রাজ্য সরকার সেতুটি নির্মাণ করেছিল। কিন্তু সেতুর কাছে যাওয়ার রাস্তা তৈরি হয়নি। তাই সেতুটি জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়নি।

 

Saborni Mitra | Published : Jun 18, 2024 4:03 PM IST

নবনির্মিত সেতুর সলিল সমাধি। সদ্যই তৈরি হয়েছিল। কিন্তু উদ্বোধনের আগেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নদীর জলে। আর সোশ্যাল মিডিয়ায় সেই ধ্বংসযজ্ঞের ভিডিও ভাইরাল। মঙ্গলবার বিহারের আরারিয়া জেলার পারারিয়া গ্রামে বাকরা নদীর ওপর ভেঙে পড়ে নবনির্মিত একটি সেতুর বেশ কিছুটা অংশ। বিহার পুলিশের এক বড় কর্তা জানিয়েছেন। সেতু ভেঙে যাওযায় কোনও মানুষের মৃত্যু হয়নি। কারণ সেতুটি এখনও উদ্বোধনই হয়নি। চালু করা হয়নি সাধারণের জন্য।

১২ কোটি টাকা ব্যায় করে রাজ্য সরকার সেতুটি নির্মাণ করেছিল। কিন্তু সেতুর কাছে যাওয়ার রাস্তা তৈরি হয়নি। তাই সেতুটি জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়নি। তার আগেই ইট-কংক্রিট ভাসছে নদীর জলে। সেতুটি আরারিয়া জেলার কুর্সা কান্তা ও সিকতি এলাকাকে সংযুক্ত করেছিল। দেখুন সেই ভিডিওঃ

Latest Videos

 

 

 

 

দ্রুত প্রবাহিত হয় বাকরা নদীর জল। তার ওপরই ব্রিজের ভেঙে পড়ে। তবে ভেঙে পড়ার কিছু আগেই ব্রিজটি একপাশে হেলে যায়। সেতু ভাঙার আগেই নদীর একপাশে জ়ড়ো হয়েছিল স্থানীয়রা। তারাই এই ধ্বংসযজ্ঞের ভিডিও ক্যাপচার করেন। ঘটনা প্রকাশ্যে আসতে নিরাপত্তা কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়।

সংবাদ সংস্থাকে আরারিয়া পুলিশ সুপার অমিত রঞ্জন বলেছেন, 'বারকা নদীর ওপর একটি নবনির্মিত সেতুর অংশ ধসে পড়েছে। আধিকারিকরা বিষয়টি পরীক্ষা করতে সেখানে পৌঁছেছেন।' তিনি আরও জানিয়েছেন, ঘটনার কারণ এখনও জানা যায়নি বলেও জানান তিনি।

এই ঘটনার প্রতিক্রিয়ায় সিকটির বিধায়ক বিজয় কুমার মণ্ডল সেতু ধসের জন্য নির্মাণ সংস্থার দিকেই অভিযোগের আঙুল তুলেছেন। তিনি বলেছেন, নির্মাণ কোম্পানির মালিকের অবহেলার কারণে সেতুটি ভেঙে পড়েছে। প্রশাসনের কাছে তারা তদন্তের দাবিও জানিয়েছেন।

সম্প্রতিক সময়ে বিহারে একের পর এক সেতু ভেঙে পড়েছে। মার্চ মাসে সুপল জেলায় কোশি নদীর ওপর একটি সেতু ভেঙে পড়েছিল। সেটি তৈরি হওয়ার সময়ই ভেঙে পড়ে। সেই ঘটনায় একজনের মৃত্যু হয়। আহতের সংখ্যা ছিল ১০।

Share this article
click me!

Latest Videos

'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram