উত্তরপ্রদেশে ভয়ঙ্কর ঘটনা! মাদক মেশানো পানীয় খাইয়ে চলন্ত গাড়িতে দলিত কিশোরীকে গণধর্ষণ

ভয়ঙ্কর ঘটনা যোগীরাজ্যে। মাদক মেশানো পানীয় খাইয়ে দলিত কিশোরীকে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মথুরায়।

Subhankar Das | Published : Sep 21, 2024 8:51 AM IST / Updated: Sep 21 2024, 02:22 PM IST

ভয়ঙ্কর ঘটনা যোগীরাজ্যে। মাদক মেশানো পানীয় খাইয়ে দলিত কিশোরীকে চলন্ত গাড়িতে গণধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মথুরায়।

বৃহস্পতিবার, সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বৃহস্পতিবার বিকেলে এলাকার একটি মুদি দোকানে কিছু জিনিস কিনতে যাচ্ছিল সেই কিশোরী। অভিযোগ, সেই সময় একটি গাড়ি হটাৎই তাঁর সামনে এসে দাঁড়ায়।

Latest Videos

স্থানীয় এক যুবক সেই কিশোরীকে একটি জলের বোতল দেন। সেই জল খেয়েই তরুণী বেসামাল হয়ে পড়েন। তারপর তাঁকে গাড়িতে তুলে নেন ঐ যুবক। জানা যাচ্ছে, গাড়িতে আগে থেকেই আরও দুই যুবক ছিলেন। এরপর কিশোরীকে গাড়িতে তুলে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যান তারা।

অন্যদিকে, কিশোরীর অভিযোগ, চলন্ত গাড়িতে তুলে নিয়ে তাঁকে গণধর্ষণ করা হয়। তারপর আবার বাড়ি থেকে বেশ কিছুটা দূরে তাঁকে রাস্তার ধারে ফেলে দিয়ে পালিয়ে যান অভিযুক্তরা। এরপর সেখান থেকে বাড়িতে ফিরে পেটে যন্ত্রণার কথা জানায় ঐ কিশোরী।

তারপর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানেই চিকিৎসার সময় কিশোরীর পরিবার জানতে পারে যে, তাঁকে ধর্ষণ করা হয়েছে। আর তারপরই পুলিশে একটি অভিযোগ দায়ের করা হয় কিশোরীর পরিবারের তরফ থেকে।

এদিকে এই ঘটনার পর থেকেই সেই তিন অভিযুক্ত কার্যত পলাতক। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত দুই অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। পুলিশ সুপার ত্রিগুণ বিসেন জানিয়েছেন, ইতিমধ্যেই কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। শনিবার, ম্যাজিস্ট্রেটের সামনে তাঁর গোপন জবানবন্দি নেওয়া হবে।

বলা চলে, ফের একবার ভয়ঙ্কর এক ঘটনা ঘটল যোগীরাজ্যে। একজন দলিত কিশোরীকে মাদক মেশানো পানীয় খাইয়ে চলন্ত গাড়িতে গণধর্ষণের মতো অভিযোগ উঠল উত্তরপ্রদেশের মথুরায়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'Dev বাবুর মাষ্টার প্ল্যানে ডুবে গেছে ঘাটাল' #suvenduadhikari #ghatal #flood
'ন্যায়-বিচারের সবচেয়ে বড় কাঁটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়' বিস্ফোরক দিলীপ ঘোষ | Dilip Ghosh
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
জাল গোটাচ্ছে! CBI দপ্তরে Sandip Ghosh ঘনিষ্ঠ চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসের হাজিরা | RG Kar News Live
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar