Viral Video: 'তুমি পাকিস্তানি', ভারতীয়দের সম্পর্কে অপমানজনক মন্তব্য, ক্যাব থামিয়ে গাড়ি থেকে বের করে দেন চালক

ঘটনাটি ১১ অগাস্ট শুক্রবার গভীর রাতে ঘটেছে বলে জানা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে চালক যাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়েছেন।

 

deblina dey | Published : Aug 12, 2024 1:55 AM IST / Updated: Aug 12 2024, 08:13 AM IST

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে দিল্লিতে একজন উবের চালক একজন মহিলা যিনি এবং তার পুরুষ বন্ধুর সঙ্গে ঝামেলা হওয়ার পর হঠাৎ তার গাড়ি থেকে বেরিয়ে যেতে বাধ্য করছেন। ঘটনাটি ১১ অগাস্ট শুক্রবার গভীর রাতে ঘটেছে বলে জানা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে চালক যাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়েছেন।

ভিডিওতে, চালককে চিৎকার করতে শোনা যায়, "হ্যাঁ, আপনি পাকিস্তানি। হ্যাঁ, এবং আপনিও," যাত্রীদের প্রতি সে ক্ষোভ প্রকাশ করে। যে মহিলা ঘটনাটি রেকর্ড করছিলেন, তিনি উত্তর দিয়ে বলেন, "এই লোকটি রাত সাড়ে বারোটায় আমাদের রাস্তায় ফেলে চলে গিয়েছে। এটা কি মোদীজির ভারত।"

Latest Videos

ড্রাইভার তখন যাত্রীদের উদ্দেশ্যে বলে, "হালালা কি আওলাদ হো তুম লোগ (তোমরা সবাই হালালার সন্তান),"।

 

মহিলার মতে, ড্রাইভার তার বন্ধুর সঙ্গে তার কথাবার্তা শুনে রেগে যায়। তর্ক আরও বেড়ে যায় যখন মহিলা (যিনি ভারতীয়) ও তাঁর বন্ধু (যিনি পাকিস্তানি) তাঁদের দিল্লির আত্মীয় বা লোকজন সম্পর্কে একটি খারাপ মন্তব্য করে, যা চালকের আপত্তিকর বলে মনে হয়েছিল।

ভাইরাল ভিডিওতে ড্রাইভারের আক্রোশের আগে ক্যাবের ভিতরে যে বিতর্ক হয়েছিল তাও ক্যাপচার করা হয়েছে। পিছনের সিটে বসা মহিলার করা ভিডিও। ভিডিওটিতে চালককে তার সঙ্গে থাকা পুরুষ যাত্রীর করা একটি মন্তব্যে আপত্তি করতে দেখা যাচ্ছে। ড্রাইভার যাত্রীকে "তার কথা নিয়ন্ত্রণ করতে" সতর্ক করতে শোনা যায়।

 

 

ভিডিওটি দ্রুত ভাইরাল হয়ে যায়, প্রচুর সংখ্যক মন্তব্য এবং প্রতিক্রিয়ার পায়, অনেক ব্যবহারকারী ভারত সম্পর্কে অবমাননাকর মন্তব্যের জন্য বিতর্কের পরে যাত্রীদের বের করে দেওয়ার জন্য উবেরড্রাইভারের প্রশংসা করেন।

"আমাদের এই উবেরড্রাইভারের নম্বরটি দরকার। কিছুক্ষণের মধ্যে লোকেদের টিপ করিনি, অবশেষে এটির যোগ্য কাউকে খুঁজে পেয়েছি," X-এ একজন ব্যবহারকারী লিখেছেন।

অন্য একজন ব্যবহারকারী যোগ করেছেন, "একজন পাকিস্তানি তার ভারতীয় গার্লফ্রেন্ডের সঙ্গে ভারতকে অপমান করছিল। ভারতীয় মেয়েটি জাতির চেয়ে পাকিস্তানিদের সমর্থন করার পর উবেরড্রাইভার তাদের দুজনকে বের করে দিয়েছে। আমাদের এই ধরনের মেরুদণ্ডযুক্ত আরও ড্রাইভার দরকার।"

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors