কার্ডিয়াক অ্যারেস্টে সব শেষ, ৫১ বছর বয়সে প্রয়াত পেপারফ্রাইয়ের সহ-প্রতিষ্ঠাতা অম্বরীশ মূর্তি

কার্ডিয়াক অ্যারেস্ট বা হার্ট অ্যাটাকের কারণে, ৫১ বছর বয়সী অম্বরীশ মূর্তি গত রাতে লেহে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পেপারফ্রাইয়ের অন্য সহ-প্রতিষ্ঠাতা আশিস শাহ একটি টুইটের মাধ্যমে দুঃখজনক সংবাদ দিয়েছেন 

Parna Sengupta | Published : Aug 8, 2023 11:53 AM IST

পেপারফ্রাইয়ের সহ-প্রতিষ্ঠাতা অম্বরীশ মূর্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পেপারফ্রাই ২০১১ সালে আশীষ শাহের সাথে অমব্রিশ মূর্তি দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। তথ্য অনুসারে, পেপারফ্রাইর সহ-প্রতিষ্ঠাতা অম্বরীশ মূর্তি লেহ-তে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সামাজি ক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন তার সঙ্গী আশীষ শাহ। তথ্যের জন্য জেনে রাখা ভালো যে পেপারফ্রাই একটি খুব বিখ্যাত অনলাইন ফার্নিচার স্টোর, যা ২০১১ সালে আশিস শাহ এবং অম্বরিশ মূর্তি একসাথে শুরু করেছিলেন।

সূত্রের খবর কার্ডিয়াক অ্যারেস্ট বা হার্ট অ্যাটাকের কারণে, ৫১ বছর বয়সী অম্বরীশ মূর্তি গত রাতে লেহে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পেপারফ্রাইয়ের অন্য সহ-প্রতিষ্ঠাতা আশিস শাহ একটি টুইটের মাধ্যমে দুঃখজনক সংবাদ দিয়েছেন যে তিনি হার্ট অ্যাটাকের কারণে তার বন্ধু এবং পরামর্শদাতা অম্বরীশ মূর্তিকে হারিয়েছেন।

আশিস শাহ তার টুইটে লিখেছেন যে "খুব দুঃখের সাথে জানাচ্ছি যে আমার বন্ধু, পরামর্শদাতা, ভাই, আত্মার সাথী অম্বরীশ মূর্তি আর নেই। হার্ট অ্যাটাকের কারণে গত রাতে তাকে লেহতে হারিয়েছেন। অনুগ্রহ করে তার জন্য প্রার্থনা করুন। তার পরিবার এবং ঘনিষ্ঠদের শক্তি যেন দেন ভগবান।"

অম্বরীশ বাইকে মুম্বাই থেকে লেহ যাচ্ছিলেন

আশীষের এই বার্তার পর অনেকেই শোক প্রকাশ করেছেন। অম্বরীশ মুম্বাই থেকে লেহ বাইকে যাত্রা করেছিলেন কিন্তু লেহতেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ তথ্য পাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে শ্রদ্ধা জানান বহু নেটিজেন। একজন ব্যবহারকারী লিখেছেন যে অম্বরীশ মূর্তির আকস্মিক মৃত্যুতে গভীরভাবে শোকাহত, তাঁর আত্মা শান্তিতে থাকুক। তিনি ছিলেন একজন উজ্জ্বল উদ্যোক্তা এবং অনেকের জন্য অনুপ্রেরণা। স্বাতী ভার্গব নামে এক উদ্যোক্তাও তাঁর প্রতি একই রকম অনুভূতি প্রকাশ করেছেন।

১৯৯৬ সাল থেকে ব্যবসায়িক জগতের সঙ্গে যু্ক্ত

প্রতিবেদন অনুসারে, অম্বরীশ মূর্তি ১৯৯৬ সালে ব্যবসায়িক জগতে প্রবেশ করেন এবং ক্যাডবেরির জন্য বিক্রয় ও বিপণন পেশাদার হিসাবে কাজ শুরু করেন। ক্যাডবেরির সাথে তার সাড়ে পাঁচ বছরের কাজের সময়, তিনি চকোলেট কোম্পানিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করেছিলেন। এরপর তিনি বেশ কয়েকটি কোম্পানিতে কাজ করেন এবং অবশেষে ২০১১ সালে পেপারফ্রাই শুরু করেন।

Share this article
click me!