Viral Picture: মুখ্যমন্ত্রীর মুখের আদলে ছবি,নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে এপ্রান্ত থেকে সে প্রান্ত

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের মুখের আদলেই তৈরি হয়েছে এই ছবিটি। দূর থেকে দেখলে স্পষ্ট করেই তা বোঝা যায়।

 

Saborni Mitra | Published : Dec 10, 2023 5:40 PM IST / Updated: Dec 11 2023, 06:14 PM IST

সদ্যোই প্রাকৃতিক দুর্যোগে লন্ডভন্ড তামিলনাড়ুর বিস্তীর্ণ এলাকা। ঘূর্ণিঝড় মিজগাউম আছড়ে পড়েছিল অন্ধ্রপ্রদেশে। কিন্তু তারই জেরে প্রবল ঝড় আর বৃষ্টি হয় চেন্নাই-সব বিস্তীর্ণ এলাকায়। এখনও বেশ কিছু এলাকা বিপর্যস্ত। কিন্তু এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর মুখের আদলে তৈরি বন্যার একটি ছবি।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের মুখের আদলেই তৈরি হয়েছে এই ছবিটি। দূর থেকে দেখলে স্পষ্ট করেই তা বোঝা যায়। এই ছবি সম্প্রতি ঘুরছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে। অনেকেই এই ছবি নিয়ে কটাক্ষ করেছেন। অনেকেই আবার তাঁকে দুর্যোগ পরিস্তিতি মোকাবিলার জন্য সাধুবাদ জানিয়েছেন। তবে অধিকাংশই চেন্নাই বা তামিলনাড়ুতে প্রাকৃতিক বিপর্যের কারণে যে পরিস্থিতি তৈরি হয়েছিল তার জন্য তাঁকেই দায়ী করেছেন। আপনিও দেখুন সেই ছবিঃ

 

 

 

 

এক নেটিজেনতো সরাসরি বলেছেন, পুরিঞ্জাবন পেস্তা, বাদাম, কাজু সব- অর্থাৎ সবই ধুয়ে মুছে সাফ হয়ে গেল। অনেকেই আবার বলেছেন, চেন্নাই এখন স্ট্যালিনের দৌলতে ভেনিসে পরিণত হয়েছে। এমন অনেক কথাও বলছে সোশ্যাল মিডিয়াতে।

তবে ঘূর্ণিঝড়ের প্রভাবে চেন্নাই ছিল বিপর্যস্ত। বিমানবন্দরে ছিল প্লাবিত। রাজধানী শহরের রাজছে ঘুরে বেড়াচ্ছিল কুমির। একাধিক বাড়িতের ভিতরে জল ঢুকে পড়েছিল। সবমিলিয়ে মেট্রো সিটির অবস্থা ছিল তথৈবচ। যা নিয়ে অনেকেই ক্ষোভ উগরে দিয়েছে শাসকদলের বিরুদ্ধে।

 

Share this article
click me!