KGF স্টার - কুম্বলে একফ্রেমে প্রধানমন্ত্রীর সঙ্গে, মোদীর সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করলেন তাঁরা

কর্নাটক সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী বেঙ্গালুরুতে রাজ্যের চলচ্চিত্র তারকা, ক্রীড়াবিদ ও স্টার্টআপ জগতের বিখ্যাত ব্যক্তিত্বের সঙ্গে দেখা করেন। ব্যক্তিগতভাবে মোদীর সঙ্গে সাক্ষাৎকারে তাঁরা সকলেই খব খুশি।

 

Web Desk - ANB | Published : Feb 13, 2023 11:07 AM IST

110
KGF স্টারের সঙ্গে মোদী

কেজিএফ স্টার যশ, কানতারা অভিনেতা-পরিচালক ঋষভ শেঠির ও কৌতুল অভিনেতা শ্রদ্ধা জৈন দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। তাঁরা নিজেরাই প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁদের ছবি টুইট করেন। 

210
রবিবার সন্ধ্যায় রাজভবনে সাক্ষৎকার

রবিবার সন্ধ্যায় বেঙ্গালুরু পৌঁছান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ অ্যারো ইন্ডিয়া ২০২৩ এর উদ্বোধন করেন। তার আগে রাজভবনেই রাজ্যের স্টার ব্যক্তিত্বদের সঙ্গে দেখা করেন মোদী। 
 

310
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ

প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলে, জভগল শ্রীনাথ-সহ বর্তমান ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়াল, মণীশ পাণ্ডে ব্যবসায়ী তরুণ মেহতা, লিখিল কামাথ,  দেখা করেন প্রধানমন্ত্রীর সঙ্গে। 
 

410
জভাগল শ্রীনাথের বক্তব্য

প্রধাননন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর মুলত খেলাধূলা নিয়ে আলোচনা হয়েছে। স্কুলগুলিতে খেলাধূলার ওপর আরও জোর দেওয়ার কথা বলেছেন মোদী। যা খুবই ভাল বলে মনে করছেন শ্রীনাথ .

510
শ্রদ্ধা জৈনের বক্তব্য

শ্রদ্ধা জৈন জানিয়েছেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি খুবই উত্তেজিত। তিনি আরও বলেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রয়েছে 'আইও' শব্দটি। যা প্রধানমন্ত্রীও জানেন। তাতেই তিনি খুব উত্তেজিত বলেও জানিয়েছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে উষ্ণ কথাবার্তা হয়েছে। মোদী দক্ষিণভারতীয় চলচ্চিত্রের ভূযসী প্রশংসা করেছেন বলেও জানিয়েছেন তিনি। 
 

610
যশের বক্তব্য

প্রধানন্ত্রীর সাক্ষাৎকার খুবই দারুন। বলেছেন অভিনেতা যশ। তিনি আরও বলেছেন, তিনি খোলা মন নিয়ে তাঁদের সঙ্গে আলোচনা করেছেন। তাদের বক্তব্য যেমন শুনেছেন। তেমনই নিজের মনের কথাও জানিয়েছেন। ইন্ডাস্ট্রির বিষয় নিয়ে তিনি কথা বলেছেন বলেও জানিয়েছেন কন্নড় অভিনেতা। 

710
ভেঙ্কটেশ প্রসাদের বক্তব্য

মোদীর সঙ্গে কথা বলে উত্তেজিত প্রাক্তন ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদ। প্রধানমন্ত্রীর দেখা করা তাঁর কাছে স্বপ্ন সত্যি হওয়ার মতই বলে জানিয়েছে প্রাক্তন বোলার।

810
কন্নড় সংস্কৃতি নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রী  রাজভবনে উপস্থিত রাজ্যের বিশিষ্ট ব্যক্তিত্বদের সঙ্গে কন্নড় সংস্কৃতি, সিনেমা, থিয়েটার, ফিল্ম ইন্ডাস্ট্রি, খেলাধূলার পরিকাঠামো, ক্রিকেট পরিকাঠামো, যুব ক্ষমতায়ন -সহ একাধিব বিষয় নিয়ে খোঁলাখুলে আলোচনা করেন। 

910
দক্ষিণ ছবির কথা বলেছেন মোদী

আলোচনা নিয়ে দক্ষিণ অভিনেতাদের কথায় মোদী  দক্ষিণী চলচ্চিত্রের ভূষয়ী প্রশংসা করেছেন। তিনি বলেছেন দক্ষিণী ছবি দেশের পাশাপাশি বিদেশেও ভারতের নাম পৌঁছে দিয়েছে। দক্ষিণী ছবির চর্চা সর্বত্র হচ্ছে, যা তাঁকে মুগ্ধ করে। 

1010
কন্নড় সংস্কৃতি নিয়ে আলোচনা

প্রধানমন্ত্রী  রাজভবনে উপস্থিত রাজ্যের বিশিষ্ট ব্যক্তিত্বদের সঙ্গে কন্নড় সংস্কৃতি, সিনেমা, থিয়েটার, ফিল্ম ইন্ডাস্ট্রি, খেলাধূলার পরিকাঠামো, ক্রিকেট পরিকাঠামো, যুব ক্ষমতায়ন -সহ একাধিব বিষয় নিয়ে খোঁলাখুলে আলোচনা করেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos