PM Modi: তিন রাজ্যে ক্ষমতায় ফিরছে বিজেপি, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়ে বার্তা প্রধানমন্ত্রী মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থানের ফলাফল ইঙ্গিত দেয় যে ভারতের জনগণ সুশাসন ও উন্নয়েন রাজনীত্র সঙ্গে দৃঢ়়ভাবে রয়েছে।

Saborni Mitra | Published : Dec 3, 2023 11:38 AM IST

তিন রাজ্যের ভোটের ফলাফল সুস্পষ্ট হতেই অভিনন্দন জানিয়ে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রধানমন্ত্রী নরেন্দ্র বলেছেন মোদী ছত্তিশগড়, মধ্যপ্রদেশ এবং রাজস্থানের ফলাফল ইঙ্গিত দেয় যে ভারতের জনগণ সুশাসন ও উন্নয়নের রাজনীতির সঙ্গে রয়েছেন। রাজ্যের জনগণকে অটল সমর্থন দেওযার জন্য ধন্যবাদ জানিয়েছে। পাশাপাশি দলের কর্মী ও নেতাদের কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ জানিয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ছত্তিশগড়, মধ্যপ্রদেশ, রাজস্থানের ফলাফল ইঙ্গিত দেয় যে ভারতের জনগণ সুশাসন ও উন্নয়েন রাজনীত্র সঙ্গে দৃঢ়়ভাবে রয়েছে। তিনি বলেছেন, তাঁরা বিজেপির সঙ্গে রয়েছে। তিনি আরও বলেছেন, 'আমি এই রাজ্যের জনগণকে তাদের অট সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। তাদের আশ্বস্ত করি যে আমরা তাদের কল্যাণের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাবে।' তিনি তিন রাজ্যের বিজেপি কর্মীদেরও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেছেন, 'কঠোর পরিশ্রমী পার্টি কর্মকর্তাদের বিশেষ ধন্যবাদ। তাদের প্রত্যেকেই অনুকরণীয়। তারা অক্লান্ত পরিশ্রম করে আমাদের উন্নয়নের এজেন্ডাকে জনগণের কাছে তুলে ধরেছেন।'

 

 

সম্প্রতি চার রাজ্যে নির্বাচন হয়েছে। যারমধ্যে রাজস্থান, মধ্যপ্রদেশ আর ছত্তিশগড়ে ক্ষমতা দখল করতে চলেছে বিজেপি। যার অর্থ হিন্দি বলয়ে সবথেকে বড় দল হিসেবে আবারও নিজের অস্বিস্ত্ব জানান দিল গেরুয়া শিবির। অন্যদিকে রাজস্থান ও ছত্তিশড় দুটি রাজ্যই কংগ্রেসের দখলে ছিল। এই দুই রাজ্যই কংগ্রেসের থেকে ছিনিয়ে নিল বিজেপি। অন্যদিকে মধ্য প্রদেশে আরও একবার ক্ষমতা প্রতিষ্ঠা করল গেরুয়া শিবির। লোকসভা নির্বাচনের আগে এই জয়কে বড় জয় হিসেবেই দেখছেন বিজেপির জাতীয় স্তরের নেতারা।

Read more Articles on
Share this article
click me!