'আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে' কংগ্রেসকে উল্লেখ করে সতর্ক করলেন প্রধানমন্ত্রী মোদী, তালিকাভুক্ত চতুর্থ স্তম্ভও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৮ অক্টোবর, ২০২৪ কে তীব্র আক্রমণ করে দাবি করেছেন যে দেশে আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে এবং কংগ্রেস জাত-পাতের বিষ ছড়িয়ে মানুষকে বিভক্ত করছে। তিনি কংগ্রেসকে দলিতদের অপমান এবং কৃষকদের উসকানি দেওয়ার জন্যও অভিযুক্ত করেছেন।

deblina dey | Published : Oct 9, 2024 7:37 AM IST / Updated: Oct 09 2024, 01:12 PM IST

PM Modi Attack On Congress: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঙ্গলবার ৮ অক্টোবর, ২০২৪ কে তীব্র আক্রমণ করেছেন। হরিয়ানার নির্বাচনী ফলাফলের পর তিনি দাবি করেছিলেন যে দেশে আন্তর্জাতিক ষড়যন্ত্র হচ্ছে। দেশে জাতপাতের বিষ ছড়াচ্ছে কংগ্রেস। সে জাত-পাতের নামে মানুষকে মারামারি করে।

প্রধানমন্ত্রী মোদীর মতে, কংগ্রেস হরিয়ানায় দলিতদের অপমান করেছে (কুমারী শৈলজার প্রসঙ্গে)। তারা রিজার্ভেশন শেষ করার কথা বলে। কৃষকদেরও উসকানি দেওয়ার চেষ্টা করা হয়েছিল এবং দলিত, ওবিসি এবং উপজাতি শ্রেণীকে উস্কে দেওয়ার চেষ্টা করা হয়েছিল।

Latest Videos

'বিদেশি ষড়যন্ত্রে জড়িত কংগ্রেস নেতারা'

বিজেপি সদর দফতরে এক বক্তৃতার সময় নরেন্দ্র বলেন, "ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আন্তর্জাতিক ষড়যন্ত্র চলছে, যাতে কংগ্রেসও জড়িত। এটি তার মিত্রদের গিলে খায়। এটি এমন একটি দেশ তৈরি করতে চায় যেখানে মানুষ তাদের জীবনযাপন করে। নিজের ঐতিহ্যকে ঘৃণা করে।

'এই চারটি স্তম্ভই বিজেপির অগ্রাধিকার'

বক্তৃতার সময়, প্রধানমন্ত্রী সেই চারটি স্তম্ভের উল্লেখ করেছিলেন, যা বর্তমানে বিজেপির শীর্ষ অগ্রাধিকারে রয়েছে। তিনি দাবি করেছেন যে এই চারটি স্তম্ভকে শক্তিশালী করা বিজেপির অগ্রাধিকার। সেই চারটি স্তম্ভ হল: কৃষক, যুবক, মহিলা এবং দরিদ্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, "এই আদেশটি ভারতকে বিশ্বের দক্ষতার রাজধানী করার সংকল্পকে আরও শক্তিশালী করেছে। এই আদেশ ভারতকে আরও সুরক্ষিত করতে এবং কঠিনতম সিদ্ধান্ত নেওয়ার জন্য নতুন সাহস যোগাবে। আমি আবারও আপনাদের সবাইকে উৎসাহিত করছি। পুরো দেশ যে আগামী 5 বছর আরও দ্রুত উন্নয়নের হবে, হরিয়ানার উন্নয়ন হবে, জম্মু ও কাশ্মীর বিকাশ করবে, ভারত বিকাশ করবে এবং আমরা তা করতে থাকব।"

তিনি আরও বলেন, "বিজেপি সরকার দেশকে সর্বোচ্চ বলে মনে করে। বিজেপি সরকার দরিদ্রদের সেবা করতে প্রতিশ্রুতিবদ্ধ। কেন্দ্র হোক বা হরিয়ানা সরকার, এই দশ বছরে বিজেপি সরকারের গায়ে দুর্নীতির একটি দাগও পড়েনি। আমরা শুধু আত্মসমর্পণ করেছি, হরিয়ানার গরিবরা বিনামূল্যে চিকিৎসা থেকে শুরু করে গরিব কল্যাণের কাজগুলোকে আরও গতি দেবে।

প্রধানমন্ত্রী মোদী আরও বলেন, "কৃষির দিক থেকে হরিয়ানা দেশের শীর্ষস্থানীয় রাজ্যগুলির মধ্যে একটি। আমাদের লক্ষ্য খুবই স্পষ্ট। বিজেপি সরকার হরিয়ানার উৎপাদিত পণ্যকে বিশ্ববাজারে নিয়ে যেতে চায়। হরিয়ানাও স্বনির্ভরতার মিশনকে শক্তিশালী করবে। ভোজ্য তেল হরিয়ানার তৈলবীজ কৃষকদের আরও সুবিধা দিতে চলেছে যারা সারা বিশ্বে তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhukari: 'সেদিনের বৈঠক লাইভ স্ট্রিমিং হলে এই অনশন হতই না' আক্ষেপের সুর শুভেন্দুর গলায়
Bangla News | ষষ্ঠীতে 'অভয়া পরিক্রমা', সন্দেশখালি থেকেই শুরু! বড় বার্তা শুভেন্দুর | Asianet News
PM Modi : হরিয়ানায় গেরুরা ঝড়ে উড়ে গেল কংগ্রেস! বড় বার্তা প্রধানমন্ত্রীর | Bangla News | BJP |
সিনিয়র ডাক্তারদের ইস্তফা থেকে কুলতলীর ঘটনা, দেখুন আজকের সেরা খবর | ASIANET NEWS BANGLA LIVE
'হিন্দুর বাচ্চা হয়ে বদলা নিয়ে গেলাম' চরম বার্তা শুভেন্দুর | Suvendu Adhikari | Bangla News |