Modi Vs Rahul: বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে প্রিয়াঙ্কা যদি ভোটে দাঁড়াত... বিস্ফোরক রাহুল গান্ধী

মঙ্গলবার রাহুল গান্ধী বলেন, এবার প্রিয়াঙ্কা যদি বারাণসী থেকে লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতেন তাহলে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হারিয়ে দিলেন।

 

Saborni Mitra | Published : Jun 11, 2024 5:42 PM IST

আবারও বিস্ফোরক রাহুল গান্ধী। দীর্ঘদিন পরে সংসদে বিরোধী দলের তকমা পেয়েছে কংগ্রেস। তাতে বেজায় খোস মেজাজে রয়েছেন কংগ্রেস নেতা। এই অবস্থায় মঙ্গলবার বারাণসী আসন নিয়ে রীতিমত বিস্ফোরক মন্তব্য করেন রাহুল গান্ধী। মঙ্গলবার রাহুল জানিয়ে দেন বারাণসী থেকে যদি প্রিয়াঙ্কা গান্ধী প্রতিদ্বন্দিতা করতেন তাহলে কী হত?

মঙ্গলবার রাহুল গান্ধী বলেন, এবার প্রিয়াঙ্কা যদি বারাণসী থেকে লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতেন তাহলে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হারিয়ে দিলেন। শুধু তাই নয়, রাহুল গান্ধী আরও বলেন, তাঁর বোন প্রিয়াঙ্কা মোদীকে প্রায় ২ থেকে ৩ লক্ষ ভোটের ব্যবধানে পরাজিত করবেন। রাহুল গান্ধী বলেন, 'আমি অহংকার থেকে এটা বলছি না। আমি এটা বলছি কারণ ভারতের মানুষ প্রধানমন্ত্রীকে বার্তা দিয়েছে যে তারা তাঁর রাজনীতিতে সন্তুষ্ট নয়।' রাহুল গান্ধী আরও বলেন, দেশের মানুষ বার্তা দিয়েছে, তারা ঘৃণা ও হিংসার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে।

কলকাতা হাইকোর্টের রায়ে আবারও স্বস্তিতে শুভেন্দু অধিকারী, কোলাঘাটকাণ্ডের পরবর্তী শুনানী ২৮ জুন

লোকসভা ভোটের শুরু থেকেই দেশের রাজনীতিতে তোলপাড় হয়েছিল প্রিয়াঙ্কা গান্ধীর সংসদীয় রাজনীতিতে প্রবেশ নিয়ে। অনেকেই মনে করেছিলেন প্রিয়াঙ্কা প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে যুক্ত হবেন। লোকসভা ভোটে তিনি লড়াই করবেন। একাধিক আসন নিয়ে জল্পনা শুরু হয়েছিল। অনেকেই মনে করেছিলেন তিনি আমেঠি থেকে লড়াই করবেন। কেউ কেউ বলেছিল প্রিয়াঙ্কা দমন দিউ থেকে লড়াই করবেন। কংগ্রেসের অনেকেই আবার চেয়েছিল প্রিয়াঙ্কা বারাণসী থেকে মোদীর বিরুদ্ধে লড়াই করুন। কিন্তু প্রিয়াঙ্কা সংসদীয় গণতন্ত্রে পা রাখেননি। সংগঠক হিসেবেই কাজ করেছেন। উত্তর প্রদেশের ভোটের গুরু দায়িত্বই ছিল তাঁর কাঁধে।

Modi Govt 3.0: কথা রাখলেন নরেন্দ্র মোদী, কুর্সিতে বসেই ২০ হাজার কোটি টাকা অনুমোদন ফাইলে সই

এবার উত্তর প্রদেশের রীতিমত ভাল ফল করেছে কংগ্রেস। বারাণসী থেকে নরেন্দ্র মোদী জমিতেছেন মাত্র দেড় লক্ষ ভোটে। দ্বিতীয় স্থানে কংগ্রেস নেতা অজয় রাই. অন্যদিকে উত্তর প্রদেশের হটসিট আমেঠি থেকে হেরে গিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari Live : সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, দেখুন সরাসরি
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
কয়েক মিনিটেই সব সাফ! গোটা এলাকায় আতঙ্ক! কি ঘটেছিল দেখুন, শিউরে উঠবেন | Domjur, Howrah |
এখনও মমতার সব খবর আসে শুভেন্দুর কাছে! নিজেই জানালেন শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari