PM Modi: জাপানের রাষ্ট্রদূতকে নিজের বউয়ের কাছে হেরে যেতে দেখেও কেন খুশি নরেন্দ্র মোদী? টুইটারে দিলেন বার্তা

ভারতে এসে নিজের স্ত্রীয়ের সাথে একটি বিশেষ চ্যালেঞ্জ লড়েছিলেন জাপানের রাষ্ট্রদূত হিরোশি সুজুকি। সেই চ্যালেঞ্জে হেরে যাওয়ার ভিডিও টুইট করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Web Desk - ANB | Published : Jun 11, 2023 7:30 AM IST / Updated: Jun 14 2023, 12:54 PM IST

নিজের স্ত্রীয়ের কাছে অধিকাংশ সময়েই ইচ্ছে করে তর্কে হেরে যেতে ভালোবাসেন প্রেমিক পুরুষরা। কিন্তু, সেই তর্ক যদি একেবারে কাজেকম্মে গিয়ে দাঁড়ায় চ্যালেঞ্জের মুখোমুখি, তাহলে? সম্প্রতি এমনই একটি সহজতর চ্যালেঞ্জে বেমালুম হেরে গেলেন জাপানের রাষ্ট্রদূত হিরোশি সুজুকি। ভারতে এসে সেই চ্যালেঞ্জটি তিনি লড়েছিলেন স্বয়ং নিজের গৃহকর্ত্রীর সাথেই। আর তাতেই হেরে গিয়ে সলজ্জে তা টুইটার অ্যাকাউন্টে কবুল করলেন হিরোশি সুজুকি।

টুইটারে শেয়ার করা মজার ভিডিওতে দেখা গেছে, হিরোশি সুজুকি তাঁর স্ত্রীকে নিয়ে বৈচিত্র্যময় ভারতের বিবিধ ধরনের মশলাদার খাবারদাবার চেখে দেখতে বেরিয়েছেন। তার মধ্যে যেমন রয়েছে, পাও ভাজি, মিসাল পাও, বড়া পাও, এবং সাবুদানা বড়া, তেমনই রয়েছে লস্যি এমনকি, গুঁড়ো লঙ্কা দেওয়া ঝাল ঝাল পেয়ারামাখাও। মহারাষ্ট্রের পুনে-র কোলাপুরি এলাকায় এই সব খাদ্য অভিযানের মধ্যে বিদেশি দম্পতির মূল লক্ষ্য ছিল ঝাল এবং মশলাযুক্ত ভারতীয় খাবার খাওয়া। স্বামী বনাম স্ত্রী, এই যুদ্ধের টার্গেট ছিল যে, কে কত বেশি ঝাল খেতে পারে। সেই চ্যালেঞ্জেই পরাজয় স্বীকার করে জাপানের রাষ্ট্রদূত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমার বউ আমাকে হারিয়ে দিয়েছে।’

এই ভিডিওটিই সাধারণ নেটিজেনদের পাশাপাশি মন জয় করে নিয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও। টুইটারে সেই মজার ভিডিওটি শেয়ার করে মোদী লিখেছেন, “এটি এমন একটি প্রতিযোগিতা যা আপনি হারতে আপত্তি করবেন না, মি. রাষ্ট্রদূত। আপনি ভারতের রন্ধনসম্পর্কীয় বৈচিত্র্য উপভোগ করছেন এবং এটিকে এমন একটি উদ্ভাবনী পদ্ধতিতে উপস্থাপন করতে দেখে ভালো লাগছে। ভিডিও প্রকাশ করতে থাকুন!”
 

 

আরও পড়ুন-

TMC News: তৃণমূলের অঞ্চল সভাপতির কোমরে গোঁজা পিস্তল, ডোমকলে গণ্ডগোলের ভিডিও ভাইরাল 
স্তন স্পর্শ করার ছবি আর ভিডিও দেখান: ব্রিজ ভূষণের বিরুদ্ধে কুস্তিগিরদের অভিযোগের প্রমাণ চাইল দিল্লি পুলিশ

Weather News: আবহাওয়ায় আপাতত স্বস্তি! বৃষ্টির সাথে প্রবল বেগে ঝোড়ো হাওয়ার পূর্বাভাস

Read more Articles on
Share this article
click me!